টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে বিপুল অস্ত্র উদ্ধার: নারীসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম, ০৫  আগস্ট (সিটিজি টাইমস):: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা এলাকায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী শফিউল আজিমকে গ্রেফতার করতে গিয়ে তার বাড়ী থেকে ৭টি বিভিন্ন বন্দুক ও বিপুল পরিমাণ অন্যান্য আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে আজমের স্ত্রীসহ তিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, হাটহাজারী উপজেলার কাটিরহাট পূর্ব ধলই এলাকার ফরিদ মিয়ার ছেলে মো: মান্নান মিয়া (৩৩), ফটিকছড়ি উপজেলার কুম্বার এলাকার মো: ইয়াছিনের ছেলে রাশেদ (১৫) এবং শফিউল আজমের স্ত্রী সাজু আক্তার (৩৮)।

বৃহস্পতিবার রাতব্যাপী এ অভিযান চালায় পুলিশ।

অভিযানে উদ্ধার করা হয়, ২টি দেশীয় তৈরী এলজি, ১টি একনলা বন্ধুক, ১টি কাঁটা রাইফেল, ১টি এয়ারগfন, ২টি রিভালবার সাদৃশ্য লাইট, ১০টি কার্তুজ, ৩০৩টি রাইফেলের গুলি, ১টি চাপাতি, ৩টি ছোরা, ২টি রামদা, ৪০০পিছ ইয়াবা, ৯কেজি গাঁজা, ৩ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭,২৬৫ টাকা।

বিষয়টি নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, বৃহস্পতিবার রাতে বিভিন্ন অপরাধীদের ধরতে তিনটি থানায় আমরা ব্লক রেইড অভিযান চালাই। হত্যাসহ চার মামলার গ্রেফতারি ফরোয়ানাভুক্ত আসামী শফিউল আজিমের বাড়ীতে অভিযান চালালে সেখান থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

এ ঘটনায় মূল আসামী আজম পালিয়ে গেলেও তার স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের রিমান্ডে নেয়া হবে বলেও জানান তিনি। তবে আমরা তাকে গ্রেফতারের জন্য গেলেও তার বাড়ীতে এতো অস্ত্র ছিল তা আমাদের জানা ছিলনা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত