টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে বিএনপির বিপুল নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

ramgarhচট্টগ্রাম, ০৪ আগস্ট (সিটিজি টাইমস):: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়ার ভাগিনা খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ রিয়াজ উদ্দিন রিপনের নেতৃত্বে রামগড় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের তিন শতাদিক নেতাকর্র্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার বিকেল ৪টায় রামগড় বাসষ্টান্ডে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত যোগদান অনুষ্ঠানে জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রীর ধারাবাহিক উন্নয়ন কার্যক্রমে অনুপ্রাণীত হয়ে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির হাতে ফুলের নৌকা দিয়ে এসব নেতাকর্মী বাংলাদেশ আওয়মীলীগে যোগদান করেন।

উপজেলা আওয়ামীলীগ আহŸায়ক ও ১নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদারের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও জেলা আ.লীগের উপদেষ্টা একেএম আলিম উল্ল্যাহ, উপজেলা ভাইচ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচীব কাজী নুরুল আলম আলমগীর, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র সামছুল হকসহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর কাউন্সিলর আহসান উল্ল্যাহ।

তাছাড়া যোগদানকৃতদের মধ্য বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাবেক আহŸায়ক মোঃ রিয়াজ উদ্দিন রিপন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা দলের নেতা হাজী মোঃ মোস্তফা, জেলা তৃণমূল দলের সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপির একাংশের সভাপতি আবুল খায়ের কন্ট্রাকটার, বিশিষ্ট ব্যবসায়ী সাহাব উদ্দিন, উপজেলা বিএনপির একাংশের সহ-সভাপতি কাজী মহিউদ্দিন দুলাল, সাবেক ইউপি মেম্বার নুরনবী, খায়েজ আহাম্মদ, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও যুবদলের সাবেক সাধারন সম্পাদক মাসুম পারভেজ, তৃণমূল দলের জেলা সহ-সভাপতি মোঃ খুরশীদ আলমসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জননেত্রী শেখ হাসিনা সরকারকে উন্নয়ন নির্ভর সরকার এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধের সরকার উল্লেখ করে বলেন, বর্তমান সরকার সমগ্র দেশের ন্যায় পার্বত্য চট্রগ্রামের সমান ভাবে উন্নয়ন অব্যহত রেখেছেন। কিন্তু একটি গোষ্ঠি এটি সমর্থন করছেনা, পরিকল্পিতভাবে দেশে বিশৃংঙ্খলা তৈরীর জন্য জঙ্গি গোষ্ঠীকে ব্যবহার করছে আর তারা ধর্মের নামে মানুষ হত্যা করছে অথচ কোন ধর্মই মানুষ হত্যা সমর্থন করেনা। আমাদের সকলের উচিত জঙ্গিবাদের বিরোদ্ধে অবস্থান নেয়া।

এছাড়া নব যোগদান কৃতদের নেতা রিয়াজ উদ্দিন রিপন বিগত বিএনপি সরকারের সমালোচনা, রামগড় উপজেলা বিএনপির বর্তমান কমিটির স্বেচ্চাচারীতা, তাদের নের্তৃত্বে ইউপি ও পৌর নির্বাচনে ভরাডুবি ও আর্থিক লেনদেনে জড়িত থাকা এবং বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার পার্বত্য শান্তিচুক্তির বিরোধীতার সমালোচনা করে বলেন, ভবিষ্যতে তাঁর রাজনৈতিক যোগ্যতাকে কাজে লাগিয়ে নেতাকর্মীদের নিয়ে শান্তি শৃংখলার সাথে আওয়ামী পরিবারের সাথে সমভাবে কাজ করবেন।

মতামত