টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টুঙ্গিপাড়ায় এবারও মহিউদ্দিন চৌধুরীর মেজবান

চট্টগ্রাম, ০৩ আগস্ট (সিটিজি টাইমস):: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে টুঙ্গিপাড়ায় এবারও ৩০ হাজার লোকের জন্য ঐতিহাসিক চাটগাঁইয়া মেজবানের আয়োজন করছেন নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী। মেজবানে গরুর পাশাপাশি থাকবে মুরগিও। মেজবানের জন্য চট্টগ্রামের নামকরা হোসেন বাবুর্চিকে নিয়ে এবিএম মহিউদ্দিন চৌধুরীর এপিএস মোঃ ওসমান গনি আগামী ১০ আগস্ট টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। তিনি বলেন, মেজবানে হিন্দুদের জন্য মুরগির আয়োজন থাকবে।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে প্রতি বছরই টুঙ্গিপাড়ায় জাতির জনকের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং জেয়াফত অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। গতবছরও টুঙ্গি পাড়ায় প্রায় ৩০ হাজার লোকের মেজবানের আয়োজন করা হয়েছিল। মেজবানে মহিউদ্দিন চৌধুরী নিজেই উপস্থিত থেকে তদারকি করে থাকেন। এবারও তিনি উপস্থিত থাকবেন।

আগামী ১৩ আগস্ট এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে নগর আওয়ামী লীগের একটি দল টুঙ্গিপাড়ায় জাতির জনকের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য চট্টগ্রাম থেকে যাত্রা করবেন বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক। এর আগে শতাধিক নেতাকর্মীর একটি অগ্রবর্তী দল যাবেন।

তিনি জানান ১৫ আগস্ট চট্টগ্রামেও দলের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের তত্ত্বাবধানে মেজবান এবং আলোচনা সভা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত