টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে ২গ্রুপের সংঘর্ষ

চট্টগ্রাম, ০২ আগস্ট (সিটিজি টাইমস):চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার আইস ফ্যাক্টরি রোডে মাদক ব্যবসা নিয়ে কোন্দলের জের ধরে বিবাদমান দুটি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় সড়ক অবরোধ করে মুখোমুখি অবস্থান নেয় দু’গ্রুপ। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মোক্তার-রুহুল আমীন গ্রুপ ও কামাল গ্রপের মধ্যে এ ঘটনা ঘটে। এসময় দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষকারীরা পরস্পরকে ধাওয়া দেয়। পরে ঘটনাস্থল থেকে দুটি লম্বা দা উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আইস ফ্যাক্টরি রোড এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে দু পক্ষ মোক্তার-রুহুল আমিন গ্রুপের সদস্য শফিকুল ইসলাম শফি রোজার ঈদের কিছুদিন আগে খুন হন। এ খুনের মামলায় আসামি করা হয় অপর গ্রুপের কামালকে।

মঙ্গলবার সকালে কয়েকজন মুখোশধারী যুবক মোক্তার-রুহুল আমিন গ্রুপের দুইজনকে ধরে নিয়ে গেছে গুজব ছড়িয়ে পড়লে এ গ্রুপের সদস্যরা সবাই রাস্তায় নেমে পড়ে। এসময় নারী সদস্যরা রাস্তা অবরোধ করে। পরে দুটি গ্রুপের সদস্যরা দেশিয় অস্ত্র নিয়ে পরস্পরকে ধাওয়া দেয়।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) নুর আহাম্মদ বলেন, দুইজনকে ধরে নিয়ে গেছে এমন খবর ছড়িয়ে পড়লে মোক্তার-রুহুল আমিন গ্রুপের সবাই রাস্তায় নেমে আসে। তারা রাস্তা অবরোধ করে। এসময় আরেকপক্ষ পাশের রেলওয়ে কলোনিতে অবস্থান নেয়। পুলিশ এসে সড়ক অবরোধকারীদের সরিয়ে দিলে দুটি পক্ষ দুইদিকে অবস্থান নেয়। এসময় তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। ঘটনাস্থল থেকে দুটি লম্বা দা উদ্ধার করা হয়।

দুইজনকে ধরে নিয়ে যাওয়া হয়েছে কি না এ ব্যাপারে পুলিশ এখনো নিশ্চিত নয়। বিষয়টি খোঁজখবর নিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত