টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নাজিরহাটে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও সমাবেশ

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

CTG-(Fatickchari-news-&-PIcচট্টগ্রাম, ০১ আগস্ট (সিটিজি টাইমস)::দলমত নির্বিশেষে সমাজের সবাইকে জঙ্গিবাদ রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের সামনে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। আজ সোমবার সকাল এগারটায় ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্যকেন্দ্র্র (স্বাস্থ্য বিভাগ), সামাজিক সংগঠন আজকের প্রজন্ম, জনতা, সেবা, কেয়ার পয়েন্ট এবং জননী ডায়াগনিষ্টক সেন্টার যৌথভাবে ঘন্টাব্যাপী এই কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচী চলাকালে এসব সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে যুব সমাজসহ সবাইকে সজাগ থাকতে হবে। ইসলামের নামে যারা সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদি তৎপরতা চালাচ্ছে, তাদের রুখে দিতে হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা (ইউএইচও) মো. মহিউদ্দিনের সভাপতিত্বে সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, রোসাংগিরী ইউপি চেয়ারম্যান এস এম শোয়েব আল ছালেহীন, চিকিৎসক এস এইচ রাশেদুল আলম, জয়নাল আবেদীন মুহুরী, গোলাম মোহাম্মদ, আরাফাত আজিজ, অতনু মহাজন চৌধুরী, রাশেদ মিজান ও রওশন আরা বেগম প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত