টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কর্ণফুলী সেতু এলাকায় অপ্রীতিকর ঘটনা: দুই ঘন্টা যান চলাচল বন্ধ

চট্টগ্রাম,৩০ জুলাই (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার কর্ণফুলী ব্রীজ এলাকায় স্থানীয় এলাকাবাসীর সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষকে কেন্দ্র করে চট্টগ্রাম-কক্সবাজার রুটে অন্তত ২ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ইউনিক ও এস আলম পরিবহনে চাঁদা দাবিকে কেন্দ্র করে শনিবার (৩০ জুলাই) সকাল ৬টার দিকে পরিবহন শ্রমিকদের সঙ্গে চাঁদাবাজদের সংঘর্ষ হয়। এরপর পরিবহন শ্রমিকরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রাখে। প্রশাসনের হস্তক্ষেপে ৯টার দিকে অবরোধ তুলে নেওয়া হলেও দূরপাল্লার যান চলাচল বন্ধ রাখা হয়।

এ ব্যাপারে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর জানান, এলাকার লোকজনের পরিবহন শ্রমিকদের সঙ্গে হাতাহাতির ঘটনায় কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিয়েছে। যানবাহন চলাচল করছে।

এদিকে যানবাহণে আটকা পড়া কয়েকজন প্রতক্ষ্যদর্শী যাত্রী জানান, স্থানীয় চাঁদাবাজদের সংঘর্ষের জেরে সকাল ৭টা থেকে দুই ঘণ্টা চট্টগ্রাম-কক্সবাজর মহাসড়ক অবরোধ ছিল। পরে প্রশাসনের হস্তক্ষেপে সকাল ৯টার দিকে অবরোধ প্রত্যাহার করা হয়। তবে দূরপাল্লার যান চলাচল বন্ধ রাখা হয়েছে। সংঘর্ষে ৪-৫ জন আহত হয়েছেন। এ ছাড়া ১৫-২০টি পরিবহন ভাঙচুর করা হয়েছে বলেও জানান তারা।

মতামত