টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারী কলেজ জাতীয়করণের দাবিতে কঠোর আন্দোলনের হুমকি

Hathazari-Image-.চট্টগ্রাম, ২৮ জুলাই (সিটিজি টাইমস)::চট্টগ্রামের ঐতিহ্যবাহী হাটহাজারী কলেজ জাতীয়করণের দাবিতে ১৩ তম দিনেও ছাত্র-ছাত্রীরা ক্লাস বর্জন আন্দোলনে অংশ নেয়।  বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে (২৮শে জুলাই) গণস্বাক্ষর, জাতীয় সংগীত, প্রতিবাদি গান, আবৃত্তি, লিফলেট বিতরন ছাড়াও ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে আন্দোলন অব্যাহত রাখে জাতীয়করণের দাবিতে অনড় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

হাটহাজারী কলেজ ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ এর আহবয়ক মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সাকেরিয়া চৌধুরী সাগরের সঞ্চালনায় ক্যাম্পাসের একাডেমিক ভবনের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন আমিরুল ইসলাম, হেলাল উদ্দীন, ইফতেখার গালিব, আরাফাত হোসেন, ইব্রাহিম মনির তাসিফ, মোঃ দিসান, মাজহারুল আলম মান্না, আবু সাঈদ, নরুল ইসলাম নোবেল, মোঃ শাকিল, মোনায়েম আহমেদ সুহান, সংগীতা শীল, মুক্তি, মৌমিতা চৌধুরী, তাসনিম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, আমরা আমাদের প্রাণের দাবী চট্টলার অন্যতম বিদ্যাপীঠ হাটহাজারী কলেজকে জাতীয়করণের দাবীতে দীর্ঘ ১৩ দিন আন্দোলন করছি। যতদিন পর্যন্ত অত্র প্রতিষ্ঠানটিকে জাতীয়করণ করা হবে ততদিন আন্দোলন চালিয়ে যাবো। তবে আগামীকাল শনিবারের মধ্যে জাতীয়করণের আশ্বাস পাওয়া না গেলে কঠোর কর্মসূচী ঘোষনা দিয়ে হাটহাজারীর সর্বস্তরের ছাত্র-জনতাকে নিয়ে হাটহাজারী এবং হাটহাজারী কলেজ অচল করে দিব।

মতামত