টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কল্যাণপুরে নিহত ৯ জঙ্গির মধ্যে চট্টগ্রামের সাব্বিরুল নেই!

চট্টগ্রাম, ২৮ জুলাই (সিটিজি টাইমস)::রাজধানীর কল্যাণপুরে পুলিশের অভিযানে নিহত ৯ জঙ্গির মধ্যে চট্টগ্রামের সাব্বিরুল হক কণিক নেই বলে দাবি করেছেন তার বাবা আজিজুল হক চৌধুরী। বৃহস্পতিবার বিকেলে পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিষয়টি জানিয়েছেন সাব্বিরুল হকের বাবা ও আওয়ামী লীগ নেতা আজিজুল হক চৌধুরী।

তিনি বলেন, নিহতদের মধ্যে সাব্বির আছে কিনা, তা নিশ্চিত করতে আমার ভাতিজা ওয়াহিদুল আলম বাপ্পা ও আত্মীয় মোনায়েম দুপুরে মর্গে যান। কিন্তু তারা দেখতে পান নিহতদের মধ্যে সাব্বির নেই। পরে সাব্বিরের জাতীয় পরিচয়পত্র নম্বরও পুলিশকে জানানো হয়। এরপর ফিঙ্গার প্রিন্ট চেক করে পুলিশ জানায়, নিহতদের মধ্যে সাব্বির নেই।

নিখোঁজ ছেলে সাব্বিরুল হক কণিক বিপদগামী হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, আমার ছেলে জঙ্গিদলে গেছে, সেটা আমি অনেকটাই নিশ্চিত। তাকে খুঁজে বের করার জন্য আমি প্রশাসন ও দেশবাসীর সহযোগিতা চাচ্ছি।

প্রসঙ্গত রাজধানীর কল্যাণপুরে নিহত ৯ জঙ্গির একজন চট্টগ্রামের আনোয়ারার আওয়ামী লীগ নেতা আজিজুল হক চৌধুরী রাশেদের ছেলে ছাব্বিরুল হক কনিক (২২) বলে ধারণা করেছিলেন খোদ তার পরিবারের সদস্যরা। এ নিয়ে গত ২৬ জুলাই রাতে প্রথম প্রতিবেদন প্রকাশ করে একুশে পত্রিকা।

নাম প্রকাশে অনিচ্ছুক সাব্বিরের পরিবারের একটি সূত্র সেসময় জানিয়েছিলেন, নিহতদের মাঝে সাব্বিরের ছবি দেখে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। তারা প্রকাশিত ছবির নিচের সারির মাঝেরজনকে সাব্বির বলে শনাক্ত করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত