টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উৎসবমুখর পরিবেশে জয়ের জন্মদনি পালন করলো চবি ছাত্রলীগ

IMG_5747চট্টগ্রাম, ২৭ জুলাই (সিটিজি টাইমস)::  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৪৫ তম জন্মদিন উৎসবমুখর পরিবেশে পালন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ উপলক্ষে বুধবার বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বর থেকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজনের নেতৃত্বে আনন্দমিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সজীব ওয়াজেদ জয়ের ৪৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

এসময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরীন আক্তার চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতাদের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. মনছুর আলম, আহসান হাবিব রূপু, মো. রাকিব উদ্দিন, নূর হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, মিজানুর রহমান মিনু, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন অভি, মো. ফারুক, মিনহাজুল ইসলাম, দপ্তর সম্পাদক রায়হান মাহমুদ শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত