টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে হিযবুত তাহরীরের তিন সদস্য আটক

চট্টগ্রাম, ২৭ জুলাই (সিটিজি টাইমস)::  নগরীর স্টেডিয়াম মার্কেট এলাকা থেকে সোমবার গভীর রাতে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের তিন সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।  আটক তিনজন হলেন আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী মো. ঈসমাইল (২৫), বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির এমবিএ’র শিক্ষার্থী নাজমুল হুদা (২৫) ও সরকারি সিটি কলেজের সাবেক শিক্ষার্থী মো. আমিরুজ্জামান পারভেজ (৩৭)। ইসমাইল ও আমিরুজ্জামান পাঁচলাইশ থানার মোহাম্মদপুর ইসমাইল কলোনির বাসিন্দা। নাজমুল অক্সিজেন গুলবাগ আবাসিক এলাকার বাসিন্দা।

নগর পুলিশের অতিরিক্তি উপ কমিশনার (উত্তর-দক্ষিণ) হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিন যুবককে আটক করা হয়েছে। এরা তিনজনই হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, “স্টেডিয়াম মার্কেট এলাকায় লোকজনের সাথে কথা বলছিল তিনজন। কথার ফাঁকে পরিস্থিতি বুঝে লিফলেটও বিলি করছিল তারা। তাদের পোশাকের আড়ালে কিছু লিফলেট লুকানো ছিল। তারা জানিয়েছে, সংগঠনের ওয়েবসাইটে সব ধরনের তথ্য পাওয়া যায়। সেখান থেকেই প্রয়োজন বুঝে তারা প্রিন্ট করে নেয়।”

এর আগে গত ২৪ জুলাই বাকলিয়া ও পাঁচলাইশ থেকে হিযবুতের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।তারা হলেন- ফয়সাল বিন আজিজ ওরফে আদর, সুলতান মোহাম্মদ খান ওরফে বিদ্যুৎ, আরিফুল ইসলাম ও ফখরুল আবেদীন।

মতামত