টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিটারবিহীন অটোরিক্সার বিরুদ্ধে অভিযান চলছে

চট্টগ্রাম, ২৬ জুলাই (সিটিজি টাইমস):: চট্টগ্র্রাম নগরীতে তৃতীয দিনের মত অনিবন্ধিত ও মিটার বিহীন সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে অভিযানে নেমেছে ট্রাফিক পুলিশ।

গত রোববার থেকে শুরু হওয়া অভিযানে গত দুই দিনে ১৬৫০টি অটোরিক্সাকে মামলা ও প্রায় ৮০ টি অটোরিক্সা আটক করেছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার(ট্রাফিক) মাসুদ-উল- হাসান জানান,ঘোষণা দেওয় হয়েছিল ২৪ জুলাই থেকে নগরীতে অনিবন্ধিত ও মিটার বিহীন ও মিটারে কোন প্রকার ত্রুটি রেখে অটোরিক্সা চলতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, ২৪ জুলাই রোববার থেকে নগরীর ৭০টির বেশী ট্রাফিক পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। রোববার ৯০০ অটোরিক্সাকে জরিমানা ও ৪৮টি অটোরিক্সা আটক করা হয়েছে এবং সোমবার ৭৫০টি গাড়িকে জরিমানা ও ৩০টি অটোরিক্সা আটক করা হয়েছে।

তিনি আরো জানান,এই অভিযান অব্যহত থাকবে, মামলা ও আটক করা ছাড়াও ক্ষেত্র বিশেষে অটোরিক্সাকে সর্বনিম্ব ৫০০ টাকা থেকে ২ হাজার টাকা পর্যন্ত অর্থ দন্ড দেওয়া হচ্ছে।

মঙ্গলবার(২৬ জুলাই) সকাল থেকে নগরীর কোতোয়ালী থানার নিউ মার্কেট মোড়ে বিআরটিএ এর ম্যাজিস্ট্রেটের সাহায্যে মোবাইল কোট বসানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা মাসুদ-উল- হাসান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত