টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে নিখোঁজের ১৪ ঘন্টার পর পুকুর থেকে

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ২৫ জুলাই (সিটিজি টাইমস)::রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নে মো.তহিম (২৬) নামে এক যুবক নিখোঁজের ১৪ ঘন্টা পর পুকুর থেকে লাশ উদ্ধার করেছে স্থানীয় জনগন।গতকাল রবিবার রাতে উপজেলার পশ্চিম গুজরা মীরধারপাড়াস্থ স্থানীয় পুকুর থেকে এ লাশ উদ্ধার করে। আজ সোমবার সকালে নামাজে যানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাপন করা হয়।

জানা যায়, উপজলোর পশ্চিম গুজরা ইউনিয়নের মীরধারপাড়া এলাকার বাসিন্ধা তহিম সকাল ৬টা থেকে ঘর থেকে বাহির হলে তাকে বিভিন্নস্থানে খোঁজ নিয়েও পাওয়া যায়নি। পরে একই দিন রাত ৯টার সময় স্থানীয়রা পাশ্ববর্তী একটি পুকুরে তহিমের লাশ দেখতে পায়।

স্থানীয় যুবলীগ নেতা আবদুল হামিদ ও এলাকার লোকজন জানান, উপজলোর পশ্চিম গুজরা ইউনিয়নের মীরধারপাড়ার চেওর মসজিদ সংলগ্ন এলাবক্সের বাড়ীর তহিম গতকাল রবিবার সকালে ঘর থেকে বাহির হয়। পরে তাকে না পেয়ে পরিবারের সদস্যরা খোজ খবর নেওয়ার চেষ্টা করে। পরে রাত ৯টার সময় স্থানীয় শিশুরা তহিমের মৃতু দেহ পুকুরে দেখতে পেলে বাড়ীর লোকজনের কাছে খবর দিলে লাশ উদ্ধার করে। তবে কি কারনে এই ধরনের ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারছে না।

নিহত হতিমের বাড়ী একই উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হাজী এলাবক্সের বাড়ীর মো.ইসলামের পুত্র। সে ব্যক্তি জীবনে অবিবাহিত ও দিনমজুর।

মতামত