টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় দু-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

শহীদুল ইসলাম বাবর
বিশেষ প্রতিনিধি

satkania-pic-1চট্টগ্রাম, ২২ জুলাই (সিটিজি টাইমস):: চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী দু-বাসের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ৩০ ব্যাক্তি। নিহত ও আহতদের মধ্যে নারী ও শিশু ও রয়েছে। শুক্রবার দুপুর বারটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধারের কথা জানালেও হাসপাতালে নেওয়ার পথে আরো তিন জন মারা গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। একই ঘটনায় অন্তত তিন জন আহত হয়েছে। আহতদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বেসরকারী হসপিটালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থা গুরুতর হওয়ায় অন্তত ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হসাপাতালে।

দোহাজারী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমল চন্দ্র ভৌমিক জানান, দুপুর বারটার সময় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতী এলাকায় (চট্টমেট্রো-জ- ০৫- ০২৩০) নং এর সুপার বাস সার্ভিস ও শাহ আমিন বাস নং- (চট্টমেট্রো-জ-১১-০২ ৭২ ) নং বাসের মধ্যে ভয়াবহ সংর্ঘষ হয়। এতে শিশুসহ তিনজন ঘটনাস্থলে মারা যায়। এবং অন্তত ত্রিশ যাত্রী আহত হয়।

আহতদের মধ্যে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. নাজিব মাহফুজ নাবিল জানান, দুপুর একটার দিকে সড়ক দূর্ঘটনায় আহত বেশ কিছু রোগী হাসপাতালে এসেছিল। এর মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আট জনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলো, মনজুরুল আলম (৪৫) খাদিজা বেগম (৫৫) রিনা আক্তার (২৮), গোরানী বড়–য়া (৪০), মোহাম্মদ ইয়াছিন (৪০), হুমায়ুন কবির (৩০), মোহছেনা বেগম (৪৫), নুরুন্নাহার (৩৫) ও মোহাম্মদ হোসেন (৪৫) এর বাইরে একটি দুই বছরের বাচ্ছা ও ২৫ বছরের অজ্ঞাত মহিলা রয়েছে।

মতামত