টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জঙ্গিবাদের আস্তানা এদেশে হবেনা: মহিউদ্দিন চৌধুরী

aচট্টগ্রাম, ২১ জুলাই (সিটিজি টাইমস)::জঙ্গিদের আস্তানা বাংলাদেশের মাটিতে হতে দেওয়া হবেনা বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ।

বৃহস্পতিবার ২১ জুলাই বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী পদযাত্রা ও গণসংযোগ পূর্ব সমাবেশে তিনি একথা বলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘জঙ্গিদের দমনে আমরা প্রতিটি ওয়ার্ডে কমিটি করব।আমরা জঙ্গিদের তালিকা করে থানায় জমা দিব।পুলিশ এদরকে ধরে শায়েস্তা করবে।’

aসন্ত্রাসীদের উদ্দেশ করে মহিউদ্দিন আরো বলেন,ষড়যন্ত্রকারীরা সাবধান হয়ে যান।যারা জঙ্গি তারা অতিস্বত্তর পুলিশের কাছে ধরা দেন,অন্যথায় ১৪ দলের কর্মীরা ঘর থেকে ধরে আনবে।

তিনি এরা বলেন,থাইল্যান্ডে ইয়াবা ব্যবসায়ী বেশি ছিল বিধায় ২০০ লোককে গুলি করে মেরে ফেলা হয়েছিল।এদেশে যারা জঙ্গি কার্যক্রমে জড়িত তাদেরকেও গুলি করে মেরে ফেলতে হবে।এরফলে জঙ্গিরা ধ্বংস হয়ে যাবে।

প্রতিটা এলাকায় জামাত-শিবিরকে ধরে পুলিশে দিতে হবে,রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছি;জঙ্গিবাদী কাজ করার জন্য নয়।আমার এত ছাত্রলীগের কর্মী বাহিনী থাকতে চট্টগ্রামে জঙ্গিবাদী কার্যক্রম হতে দেবেনা।

সমাবেশে অংশ নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ইসলাম শান্তির ধর্ম।যারা কোরাআন পড়ে,কোরাআন বুঝে ও আল্লাহ-রাসুল মানে,তারা কখনো জঙ্গিবাদী কার্যক্রমে জড়ায় না।১৯৭১ সালে যারা বাংলাদেশের বিরোধিতা করেছিল তারা আজ সরকারের বিরোধিতা করছে তাদের সাথে যোগ দিয়েছে একটি দল।তাদের প্রশ্রয়ে জঙ্গিরা হামলা চালাচ্ছে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে জঙ্গিবাদের বিরুদ্ধে,তাই এদেশে জঙ্গিবাদের স্থান হবেনা।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন,সাধারণ সম্পাদক মফিজুর রহমান,নগর আওয়ামী লীগের কোষাদ্যক্ষ ও সিডিএ’র চেয়ারম্যান আবদুচ ছালাম।

সমাবেশ শেষে শহীদ মিনার থেকে পদযাত্রা শুরু হয়ে আবার শহীদ মিনার এসে শেষ হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত