টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙামাটির ১৯ রুটে পরিবহন ধর্মঘট স্থগিত

চট্টগ্রাম, ১৯ জুলাই (সিটিজি টাইমস)::  রাঙামাটি জেলা প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবশেষে অনির্দিষ্ট্যকালের পরিবহন ধর্মঘট স্থগিত করার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতি।

মঙ্গলবার বিকেলে রাঙামাটি জেলা প্রশাসনের সঙ্গে সমঝোতা বৈঠকের পর নিজেদের অবস্থান থেকে সরে ধর্মঘট স্থগিত করার কথা জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্তি জেলা ম্যাজেস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতির কর্মকর্তাবৃন্দ।

বৈঠকের বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি-চট্টগ্রাম মোটর মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম বলেন, রাঙামাটির জেলা প্রশাসক সামসুল আরেফিন আমাদের নেতৃবৃন্দকে নিয়ে তার কার্যালয়ে বৈঠকে বসেন। বৈঠকে আমাদের দাবিগুলো আমরা জেলা প্রশাসক মহোদয়কে উপস্থাপন করি। এ সময় জেলা প্রশাসক আমাদের দাবিগুলো শুনেন এবং সে ব্যাপারে ঢাকাস্থ বিআরটিএ চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের সঙ্গে আলাপ-আলোচনা করে আগামী কয়েকদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়ার আশ্বাস দেন।

জেলা প্রশাসকের আশ্বাসের প্রেক্ষিতে আগামী ৩ আগস্ট পর্যন্ত পরিবহন ধর্মঘট স্থগিতের ঘোষণা দিয়েছি, বলেন মোটর মালিক সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম।

এর আগে গত শনিবার বিকেলে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির অফিস কক্ষে সমিতির সভাপতি মোঃ মঈন উদ্দিন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় রাঙামাটি আঞ্চলিক সড়কের ১৯ রুটে এ পরিবহন ধর্মঘট পালন করা হবে বলে ঘোষণা দেয়া হয়েছিল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত