টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে অন্ত:সত্ত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ১৭ জুলাই (সিটিজি টাইমস):: খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার পূর্ব কালাডেবা এলাকা থেকে রবিবার রাত ৮ টার সময় পুলিশ বিবি জোহরা (২৬) নামের এক অন্ত:সত্ত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহতের স্বামী ওমান প্রবাসী মো. শাহজাহান। তাঁদের ৩ বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতের বড়ভাই তাঁর বোনকে শ^শুর পক্ষের লোকজন হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ করলেও পুলিশ ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ বলছেন না। এদিকে ঘটনার পর তাঁদের সন্তানটিকে নিয়ে গৃহবধুর শাশুড়ি খোরশেদা বেগম ও স্বামী পরিত্যক্তা ননদ ফাতেমা বেগম পলাতক রয়েছেন।

স্থানিয় কাউন্সিলর আবুল বশর জানান, গতকাল রবিবার রাত ৭টার দিকে প্রতিবেশীরা প্রবাসী শাহজাহান এর স্ত্রী বিবি জোহরার ঘরের চারের বাশেঁর সাথে গলায় ওলড়া বাঁধা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাকে জানালে আমি পুলিশ কে জানাই। তিনি আরো জানান, তাঁদের পারিবারিক কলহ প্রায় লেগে থাকতো। কয়েক মাস আগে নিহতের স্বামী দেশে এসে কলহ মিটিযে যান।

নিহতের বড় ভাই জুলখার নাঈম অভিযোগ করে বলেন, বোনের সাথে তাঁর শাশুড়ি ও ননদ প্রায়ই ঝগড়া করতো । কারণে অকারণে নির্যাতন করতো। তাঁর দাবী বোনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি জানান, বিবি জোহরা ৮ মাসেন অন্ত:সত্ত্বা ছিলেন।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খান জানান, খবর পেয়ে রামগড় এএসপি সার্কেলে কাজী হুমায়ুন রশিদ মহোদয় সহ আমরা ফোর্স নিয়ে লাশ উদ্ধার করি। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে। ঘটনায় আইগত ব্যবস্থা নেয়া হবে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত