টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে চাঞ্চল্যকর হিমু হত্যা মামলার রায় ২৮ জুলাই

Himuচট্টগ্রাম, ১৬ জুলাই (সিটিজি টাইমস):: চট্টগ্রামে কুকুর লেলিয়ে চাঞ্চল্যকর হিমাদ্রী মজুমদার হিমু হত্যা মামলার রায় আগামী ২৮ জুলাই ঘোষণা করা হবে।

শনিবার দুপুরে চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ নুরুল ইসলাম মাণিক রায় ঘোষণার তারিখ ধার্য করেন।

চট্টগ্রাম অতিরিক্ত মহানগর পিপি অনুপম চক্রবর্তী জানান, রায় ঘোষণার তারিখ ধার্য হওয়ায় মামলার জামিনে থাকা দুই আসামি শাহ সেলিম টিপু ও শাহাদাৎ হোসাইন সাজুর জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, নগরীর পাঁচলাইশ এলাকায় মাদক ব্যবসার প্রতিবাদ করায় ২০১২ সালের ২৭ এপ্রিল পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ‘ফরহাদ ম্যানশন’ নামে একটি বাড়িতে হিমাদ্রী মজুমদার হিমুকে কুকুর লেলিয়ে দিয়ে নির্মম নির্যাতন করে ছাদ থেকে ফেলে দেয় কয়েকজন যুবক। এ ঘটনার ২৬ দিন পর ঢাকার একটি হাসপাতালে হিমু মারা যান। হিমু পাঁচলাইশ আবাসিক এলাকার একটি ইংরেজি মাধ্যমের স্কুলের ‘এ’ লেভেলের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় হিমুর মামা প্রকাশ দাস বাদী হয়ে পাঁচলাইশ থানায় পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করেন। আসামিরা হলেন চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী শাহ সেলিম টিপু, তার ছেলে জুনায়েদ আহমেদ রিয়াদ এবং রিয়াদের তিন বন্ধু শাহাদাৎ হোসাইন সাজু, মাহাবুব আলী খান ড্যানি এবং জাহিদুল ইসলাম শাওন।

আসামিদের মধ্যে মাহাবুব আলী খান ড্যানি কারাগারে রয়েছেন। শনিবার জামিনে থাকা ব্যবসায়ী শাহ আলম টিপু ও শাহাদাত হোসেন সাজুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জুনায়েদ আহমেদ রিয়াদ ও জাহিদুল ইসলাম শাওন পলাতক রয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত