টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা

ঘুম থেকে উঠে ছেলে আলী দেখে মায়ের রক্তাক্ত লাশ

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

চট্টগ্রাম, ১৪  জুলাই (সিটিজি টাইমস)::মা জয়গুন বিবি (৫২) আজ রোজা রাখার কথা ছিল, ছেলের ধারণা মা হয়তো খেয়ে ধেয়ে গুমিয়ে পড়েছে নিজ ঘরে। কিন্তু ভোর সকালে উঠে জীবনের সবচেয়ে কঠিন দৃশ্য দেখতে পান ছেলে মোহাম্মদ আলী(১৭)। রান্না ঘরের পাশে পড়ে আছে মায়ের রক্তাক্ত লাশ ।

ঘটনাটি ঘটেছে ফটিকছড়ি উপজেলার ভ’জপুর থানাধীন বাগানবাজার এলাকায়। আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। জয়গুন বিবি (৫২) মতিননগর আনারস ঠিলা এলকাকার মৃত খোরশেদুল আলমের দ্বিতীয় স্ত্রী।

উপজেলার দাঁতমারা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ ফজলুল করিম জানান, নিহতের ছোট ছেলে বৃহস্পতিবার সকালে রান্না ঘরের পাশে রক্তাক্ত মায়ের লাশ দেখতে পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি এবং পুলিশে খবর দেন। পরে তিনি ভূজপুর থানার একদল পুলিশ নিয়ে দুপুরের দিকে ওই লাশ উদ্ধার করেন। দুপুরে লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লিয়াকত আলী জানান, হত্যাকাণ্ডটি পূর্বপরিকল্পিত। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তাঁর ঘাড় এবং পিঠে একাধিক চুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ভূজপুর থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ জড়িত ব্যক্তিদের শনাক্ত করার চেষ্টা করছে। তবে, কেন তাকে নির্মমভাবে খুন করা হলো তার কোন কারণ খুজে পাওয়া যায়নি প্রাথমিক তদন্তে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত