টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘জঙ্গি’ তুষারের ব্যাপারে মুখ খুললেন নায়লা নাঈম

চট্টগ্রাম, ০৮ জুলাই (সিটিজি টাইমস):: কথিত আইএসের ভিডিওতে বাংলাদেশে আরও জঙ্গি হামলার হুমকি দাতাদের মধ্যে আরাফাত ওরফে তুষার মডেল কন্যা নায়লা নাঈমের সাবেক স্বামী বলে বিভিন্ন মাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে সে ব্যাপারে মুখ খুলেছেন নায়লা নাঈম।

তিনি বলেছেন, কয়েকবছর ধরে তার সঙ্গে আমার কোনো যোগাযোগ হয় না। কিছু লোক অতিরিক্ত কিছু বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।

গত ২৪ জুন রাজধানীর গুলশানের আর্টিজান রেস্তোরাঁয় হামলা চালিয়ে ২০ জনকে হত্যা করে জঙ্গিরা। ঘটনার কয়েকদিন পর বাংলাদেশে আবার হামলার হুমকি দিয়ে তিন বাংলাদেশি তরুণ একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওবার্তার মাধ্যমে গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁ আর্টিজানে হামলাকারীদের প্রশংসা করেন এবং বাংলাদেশে আরও হামলার হুমকি দেন।

সিরিয়াভিত্তিক জঙ্গি সংগঠন আইএসের পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান সাইট ইন্টেলিজেন্স দাবি করেছে, ওই তিন তরুণ আইএসের সদস্য। তাদের একজন আরাফাত ওরফে তুষার বাংলাদেশের মডেল কন্যা নায়লা নাইমের সাবেক স্বামী ছিলেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

এ ব্যাপারে বাংলাদেশের একটি অনলাইন গণমাধ্যমকে নায়লা নাঈম বলেন, ‘আসলে তুষার আমার ডেন্টাল কলেজের ক্লাসমেট ছিল। আমরা দুজনে অনেক কাছের বন্ধু ছিলাম। গ্র্যাজুয়েশন শেষ হওয়ার পরও আমাদের মাঝে যোগাযোগ হতো। কিন্তু গত তিন-চার বছর ধরে আর কোনো যোগাযোগ ও সম্পর্ক ছিল না।’

তিনি আরও বলের, সে এখন কি করছে সে বিষয়ে আমার কোনো ধারণা নেই। মিডিয়া একটা ইস্যু খুঁজে পেয়েছে। এছাড়া কিছু লোক অতিরিক্ত কিছু করে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত