টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ভেদাভেদ ভুলে ঐক্য চাইলেন খালেদাও

চট্টগ্রাম, ০২ জুলাই (সিটিজি টাইমস):: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পর এবার সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সব ভেদাভেদ ভুলে ঐক্য চেয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। কালবিলম্ব না করে সরকারকে ঐক্য-প্রক্রিয়া শুরুর তাগিদ দিয়েছেন তিনি।

আজ রবিবার বিকালে গুলশানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়া এই আহ্বান জানান। এর আগে তিনি দলের নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করেন।

গুলশানে জঙ্গি হামলার ঘটনায় গতকাল সন্ধ্যায় জাতির উদ্দেশে দেয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ রুখতে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যের আহ্বান জানান। আজ রাজপথের প্রধান বিরোধী দল বিএনপির নেত্রীও ঐক্য চাইলেন। জাতীয় এই সংকটের মুহূর্তে অন্যান্য দলের পক্ষ থেকেও ঐক্যের আহ্বান এসেছে।

সংবাদ সম্মেলনে খালেদা জিয়া বলেন, ‘কে ক্ষমতায় থাকবে আর কে ক্ষমতায় যাবে সেটা আজ বড় কথা নয়। আজ আমরা যারা আছি, আগামীতে তারা হয়তো কেউ থাকবো না। দেশ থাকবে, জাতি থাকবে। সেই দেশ ও জাতির বর্তমান ও ভবিষ্যৎ আজ বিপন্ন। তাই এখন দরকার সবার ঐক্য।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত