টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাংলাদেশ বিমানের সেবার নমুনা

শহীদুল ইসলাম বাবর
জেদ্দা থেকে

চট্টগ্রাম, ০১ জুলাই (সিটিজি টাইমস):: বাংলাদেশ বিমানের জেদ্দা-ঢাকার একটি ফ্লাইট পূর্ব ঘোষনা ছাড়াই অন্তত চার ঘন্টা দেরি করায় অন্তত পাচশ যাত্রীকে জেদ্দা বিমান বন্দরে চরম দূর্ভোগ পোহাতে হয়েছে । বিশেষ করে শিশু ও মহিলা সাথে থাকা যাত্রদের দূর্ভোগের মাত্রা ছিল বেশি।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এতে অধিকাংশ যাত্রীয় ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। বাচ্চা ও মহিলা সাথে নিয়ে গত ১৭জুন ওমরা পালন করতে আসা চট্টগ্রামস্থ আগ্রাবাদের বাসিন্দা নাছির উদ্দিন বলেন, আমি bg 0036নং ফ্লাইটে করে সৌদি সময় সকাল ৬ টায় চট্টগ্রামের উদ্দ্যশে রওয়ানা করার কথা ছিল। এ লক্ষ্যে আমি রাত দুইটার সময় আমার স্ত্রী ও বাচ্চাদের নিয়ে বিমান বন্দরে প্রবেশ করি। ছয়টা পাচ মিনিটে বিমান যাত্রা করার কথা থাকলেও এগারটার সময়ই বিমানটি যাত্রা শুরু করতে পারেননি । এতে করে পরিবারের সদস্য দের চরম দূর্ভোগ পোহাতে হয়েছ।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ বিমানের কর্মকর্তা হারুনর রশিদ ও তামিম বলেন,আমাদের (বাংলাদেশ বিমানের) কোন সমস্যা নেই জেদ্দা এয়ারপোর্টের সমস্যার কারনেই বিমান ছাড়তে দেরি হয়েছে। তবে দেরি হওয়ার বিষয়টি যাত্রীদের অবহিত না করা প্রসঙ্গে কোন সদোত্তর দিতে পারেননি তারা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত