টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এসপি’র স্ত্রী হত্যা: আরো দু’জন গ্রেফতার

চট্টগ্রাম, ০১ জুলাই (সিটিজি টাইমস):: এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম (মিতু) হত্যার ঘটনায় আরো দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা হলো-মিতু হত্যাকাণ্ডে ব্যবহ্নত মোটর সাইকেল সরবরাহকারী সাইদুল ওরফে শাকুর এবং মোহাম্মদ শাহজাহান।

বৃহস্পতিবার রাতে নগরীর অক্সিজেন এবং জেলার রাঙ্গুনিয়া থেকে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।

জানাগেছে, গ্রেফতারকৃত সাইদুল মিতু আক্তার হত্যার ‘নির্দেশদাতা’ কামরুল ইসলাম ওরফে মুছার ভাই। অপরজন শাহজাহান হত্যাকাণ্ডের সময় ঘটনাস্থল রেকি করেছিলেন।

সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। শাহজাহানকে খাগড়াছড়ি যাওয়ার পথে অক্সিজেন বাস স্ট্যান্ড থেকে আর সাবুকে রাঙ্গুনিয়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শনিবার এ হত্যাকাণ্ডে ওয়াসিম ও আনোয়ার নামে দুজনকে গ্রেফতার করে ডিবি। এরপর মঙ্গলবার অস্ত্র সরবাহকারী এহতেশামুল হক ভোলা ও তার সহযোগী মনির হোসেনকে গ্রেফতার দেখায় পুলিশ।

গত ২৬ জুন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে খুনের বিস্তারিত বর্ণনা দেন গ্রেফতারকৃত ওয়াসিম ও আনোয়ার।

পুলিশের দাবী এ হত্যাকাণ্ডের নির্দেশদাতা এসপি বাবুল আক্তারের সোর্স কামরুল ইসলাম ওরফে মুছা এবং কালু, নবী ও রাশেদকে এখনো গ্রেফতার করা যায়নি। তবে তারা যাতে দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে তাই দেশের বিমানবন্দর ও স্থলবন্দরে ছবি ও তথ্য পাঠিয়ে সর্বোচ্চ সর্তকতা জারি করা হয়েছে।

প্রসঙ্গত গত ৫ জুন চট্টগ্রাম মহানগরীর জিইসি’র এলাকায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার পরদিন পাঁচলাইশ থানায় বাবুল আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত