টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিএমপিতে বড় রদবদল

চট্টগ্রাম, ২৮  জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) চারজন উচ্চপদস্থ কর্মকর্তাসহ পুলিশের ১৩ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সোমবার এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হলেও পুলিশ সদর দফতর থেকে তা মঙ্গলবার জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাইনুল হাসানকে সিলেটে মহানগর পুলিশে একই পদে, উপপুলিশ কমিশনার সঞ্জয় কুমার কুণ্ডুকে ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে, উপপুলিশ কমিশনার মো. কামরুল আমীনকে বরিশাল মহানগর পুলিশে একই পদে ও মোকতার হোসেনকে ভোলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

বদলি হওয়া অন্য পুলিশ কর্মকর্তাদের মধ্যে- সারোয়ার মোর্শেদ শামীমকে সিলেটের উপকমিশনার, এম এ মাসুদকে চট্টগ্রামের পুলিশ সুপার (কমান্ড্যান্ট), মো. মোখলেছুর রহমান, এস এম মোস্তাইন হোসেন ও মো. মারুফ হোসেনকে চট্টগ্রামের উপকমিশনার, আবু হেনা খন্দকার অহিদুল করিমকে খুলনা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার, নওরোজ হাসান তালুকদারকে ঢাকা পিবিআইয়ের পুলিশ সুপার, মো. আবুল বাশার তালুকদারকে ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার (চলতি দায়িত্বে), মো. আবুল খায়েরকে রাজশাহীর পুলিশ একাডেমির পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া প্রজ্ঞাপনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্যকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বদলির আদেশ বাতিল করা হয়েছে। আগামী ১০ জুলাই থেকে আদেশটি কার্যকর হবে।

মতামত