টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিতু হত্যা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিল দুই আসামি

ছবিঃ অনুপম বড়ুয়া

ছবিঃ অনুপম বড়ুয়া

চট্টগ্রাম, ২৬  জুন (সিটিজি টাইমস):: এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউসন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী  জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। তবে জবানবন্দিতে তারা কী বলেছেন সেটি জানা যায়নি।

রোববার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম হারুনুর রশীদের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তারা। বিকেল ৪টা থেকে ৮টা পর্যন্ত মোতালেব ওরফে ওয়াসিম (২৮) এবং রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত আনোয়ার জবানবন্দি দেন। এর মধ্যে ইফতারির বিরতি দেয়া হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) মো. কামরুজ্জামান বলেন, গ্রেফতার দুই আসামি ১৬৪ ধারায় মিতু হত্যাকাণ্ডের দায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এর আগে বিকেলে নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার সাংবাদিকদের বলেছিলেন, আমরা মিতু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুই আসামিকে গতকাল (শনিবার) গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এদের একজন ওয়াসিম ও আরেকজন আনোয়ার। তারা এখন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছে। এ দু’জন হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত। তাদের দু’জনের বাড়িই রাঙ্গুনিয়ায়।

মতামত