টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে এক কবিরাজ চিকিৎসককে জবাই করে হত্যা

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ২৬  জুন (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের রাউজানের চিকদাইরে এক কবিরাজ চিকিৎসককে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা । উপজেলার ৩নং চিকদাইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিলকমল কবিরাজ বাড়ীর মৃত বীরেন্দ্রলাল করিবাজের পুত্র কবিরাজ চিকিৎসক সুলাল চৌধুরী (৫৫) কে তার বাড়ীর পার্শ্বে নোয়াাজিশপুর চিকদাইর সড়কের একটি ব্রীজের উপর জবাই করে হত্যা করে ফেলে যায় সন্ত্রাসীরা।

রবিবার দুপুরে নিহত ব্যবসায়ী সুলাল চৌধুরীর লাশ উদ্ধার ময়না তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত শনিবার দিবাগত রাতের সেহরীর আগে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে নিহত সুলাল চৌধুরী তার প্রতিষ্ঠান ফটিকছড়ি আজাদী বাজার থেকে সিএনজি অটোরিক্সা যোগে নোয়াজিশ পুর নতুন হাটে নেমে চিকদাইর এলাকায় রিক্সায় করে নিজ বাড়ীতে আসার পথে বাড়ীর পার্শ্বে নোয়াাজিশপুর চিকদাইর সড়কের একটি ব্রীজের উপর সন্ত্রাসীরা তার গতিরোধ করে ধারালো কিরিচ দিয়ে সুলাল চৌধুরী ঘাড়ে ও গলায় আঘাত করে তাকে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

নিহত সুলাল চৌধুরীর স্ত্রী চম্পা চৌধুরী জানান, ঘটনার রাতেই সুলাল চৌধুরী ফোন করে স্ত্রী চাম্পা চৌধুরীকে নতুন হাট এলাকায় এসেছেন বলে জানায়। পরে দীর্ঘ সময়ে বাড়ীতে না আসায় চাম্পা চৌধুরী তার স্বামী সুলাল চৌধুরীকে ফোন করলে ও ফোন বন্ধ পাওয়া যায়।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে। রবিবার নিহত ব্যবসায়ী সুলাল চৌধুরীর লাশ উদ্ধার ময়না তদন্তে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই খলিল বলেন সুলাল চৌধুরী হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে । চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, আমি চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহন করার দিন ছিল রবিবার । একটি মহল এই সময়কে বেচেঁ নিয়ে গত শনিবার দিবাগত রাতে আমার জেঠাত ভাই সুলাল চৌধুরীকে নৃশংসভাবে জবাই করে হত্যা করে।

মতামত