টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম, ২৫  জুন (সিটিজি টাইমস):: পটিয়ার উত্তর হাঈদগাঁও গ্রামের রমজান মুন্সি বাড়ীতে শুক্রবার দিনগত রাতে নুরুল আবছার নামে এক কাঠ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন নিহতের মা মরিয়ম বেগম । আসামিরা হলেন- লোকমান হাকিম (৪৫), তার স্ত্রী রোকেয়া বেগম (৩৪) ও আব্দুল মান্নান (৫৫)। এরমধ্যে লোকমান হাকিম ও আবদুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পটিয়া থানার ওসি রেফায়েত উল্লাহ চৌধুরী জানান, নুরুল আবছারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নুরুল আবছারের মা মরিয়ম বেগম তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। এ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্র জানায়, রমজান মুন্সি বাড়ী এলাকার মৃত নুরুল আবছারের সাথে পার্শ্ববর্তী প্রতিবেশী লোকমান হাকিম ও তার স্ত্রী মরিয়ম বেগমের সাথে কাঠের ব্যবসা ছিল। শুক্রবার তারাবি নামাজ শেষে নুরুল আবছারকে লোকমান হাকিমের স্ত্রী ও লোকমান হাকিম বাড়ীতে ডেকে পাঠায়। বাড়িতে আসার পর লোকমান ও তার স্ত্রীর সাথে নুরুল আবছারের ব্যবসায়ীক লেনদেন নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে শুক্রবার দিনগত রাত ১টার দিকে তারা দুইজন নুরুল আবছারকে মারধর শুরু করে। পরে ঘরের উঠানে থাকা একটি গাছের সাথে রশি দিয়ে নুরুল আবছারকে বেঁধে লোহার পাইপ ও কাঠ দিয়ে পেটায়। এতে নুরুল আবছার অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা খবর পেয়ে তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত