টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বড় জা কে খুনের ঘটনায় আটক হাছিনা পুলিশ হেফাজতে মৃত্যু

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

TEKNAFচট্টগ্রাম, ২৫  জুন (সিটিজি টাইমস):: টেকনাফে ঘুমন্ত বড় জা কে খুনের ঘটনায় আটক আসামী ছোট জা হাছিনার মৃত্যু হয়েছে। ২৫ জুন শনিবার দুপুর ২ টায় পুলিশ হেফাজতে কক্সবাজার সদর হাসপাতালে তার মৃত্যু ঘটে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। সে জাদীমুরা এলাকার মোঃ ইউনুছের স্ত্রী হাছিনা (২৮)।

গত ২৩ জুন বৃহস্পতিবার সেহেরীর পর ঘুমন্ত বড় জা মরিয়মকে ছুরিকাঘাতে হত্যা করে এই ছোট জা হাছিনা। ঘটনাস্থল থেকে জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছিল। পরে সে অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছিল।

এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, বহুদিন ধরে হাছিনা ও তার স্বামী মোঃ ইউনুছের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে বিচ্ছেদ ঘটে। এ সংক্রান্ত বিষয়ে ইউপি পরিষদে কয়েকবার বৈঠক চলে। সর্বশেষ গত বুধবার বিচারে চুড়ান্তভাবে বিবাহ বিচ্ছেদ হয়। তবে বিচারকদের কাছে বড় জা’র সাথে ইউনুছের পরকিয়ার কথা বলেছিলেন হাছিনা। কিন্তু বিচারকগণ দীর্ঘ তদন্ত সাপেক্ষে এধরনের কোন প্রমান না পাওয়ায় স্বামী ইউনুছের পক্ষে রায় দেন। এই বিচ্ছেদের বিষয়টি বড় জা নিহত মরিয়ম ঘটিয়েছে মনে করে ছোট ঝা হাছিনা ক্ষোভের কারনে এ ঘটনাটি ঘটাতে পারে বলে ধারনা করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, বড় জা মরিয়মকে হত্যার ঘটনায় ছোট জা হাছিনাকে একমাত্র আসামী করে স্বামী মোঃ ইলিয়াছ টেকনাফ মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছিল।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মজিদ পুলিশ হেফাজতে থাকাকালীন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাছিনার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত