টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এসপি বাবুল আক্তারকে ‘নিয়ে গেছে’ ডিবি

চট্টগ্রাম, ২৪ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা আক্তার মিতু হত্যাকাণ্ডে এবার তার স্বামী এসপি বাবুল আক্তারকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেয়া হয়েছে। তবে তাকে কী কারণে নেয়া হয়েছে এবং কোথায় রাখা হয়েছে এ ব্যাপারে পুলিশের দায়িত্বশীল কোনো কর্মকর্তা মুখ খুলছেন না।

বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন জানান, শুক্রবার রাত ১টার দিকে তাদের বনশ্রীর বাসা থেকে বাবুল আক্তারকে নিয়ে যায় খিলগাঁও থানার ওসি মঈনুল হোসেন ও মতিঝিল বিভাগের উপ কমিশনার আনোয়ার হোসেন। তিনি বলেন, আইজি সাহেব দেখা করতে বলেছেন বলে ওকে নিয়ে গেল। এরপর তার সঙ্গে আর যোগাযোগ করতে পারছি না। যারা নিয়ে গেল তাদের সঙ্গেও যোগাযোগ করা যাচ্ছে না।

তিনি জানান, এর আগেও বাবুল আক্তার পুলিশের ডাকে রাতে গেছেন। তবে কখনো ফোন বন্ধ ছিল না। এবার ফোন বন্ধ থাকায় তারা উদ্বিগ্ন।

ঢাকায় পুলিশ সদরদপ্তরে সংযুক্ত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে গত ৫ মে চট্টগ্রামে তাদের বাসার কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ ঘটনার পাঁচলাইশ থানায় বাবুল আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর দেশব্যাপী সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। তবে এই হত্যার রহস্য এখনো উন্মোচিত হয়নি।

এ ব্যাপারে ডিএমপির একাধিক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে কেউ সরাসরি বিষয়টি নিশ্চিত করেননি। বাবুল আক্তারকে এখন কোথায় রাখা হয়েছে তাও কেউ জানাতে পারেনি।

মতামত