টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে হোটেলকক্ষে আটকে ধর্ষণ, গ্রেপ্তার ১

চট্টগ্রাম, ২৪ জুন (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের পাহাড়তলী থানার সিডিএ মার্কেট এলাকার একটি হোটেলে আটকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে এ ঘটনার পর দুপুরে অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলমকে (৩৬) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার জাহাঙ্গীর পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকার আবুল কালামের ছেলে।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে থানায় জাগাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পাহাড়তলী থানার ওসি রনজিত কুমার বড়ুয়া  বলেন, ওই নারী ঢাকা থেকে চট্টগ্রামে ফিরছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে হানিফ পরিবহনের একটি বাসে করে তিনি অলঙ্কার মোড়ে নামেন। এসময় পেটে ব্যথা অনুভব করলে তিনি সিডিএ মার্কেট সংলগ্ন হোটেল পার্ক ইনে যান। হোটেল পার্ক ইনের ম্যানেজার এনায়েত উল্লাহ ওই নারীর খালাত ভাই। তাই তিনি ওই হোটেলে গিয়েছিলেন বলে জানিয়েছেন। এনায়েত হোটেলের ১০৩ নম্বর কক্ষের চাবি দিলে বাথরুমে ফ্রেশ হয়ে বেরিয়ে আসেন।তবে ওই সময় পরে বৃষ্টি পড়তে থাকায় বাসায় ফিরতে এনায়েত উল্লাহকে একটি রিকশা ডেকে দিতে বলেন ওই নারী। এনায়েত উল্লাহ রিকশা ডাকতে বাইরে গেলে হোটেলে প্রবেশ করেন জাহাঙ্গীর। এর কিছুক্ষণ পরই এনায়েত ফিরে আসে। জাহাঙ্গীর তখন এনায়েতকে মারধর করে একটি কক্ষে আটকে রাখে। পরে ১০৩ নম্বর কক্ষে ঢুকে ওই নারীকে ধর্ষণ করে।”

ওসি রনজিত বলেন, জাহাঙ্গীরের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানাতেও ২০১২ সালের একটি নারী নির্যাতন মামলা রয়েছে।

ধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মতামত