টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিনারেল ওয়াটার বলে বিক্রি !!

images60.thumbnailচট্টগ্রাম, ২২ জুন (সিটিজি টাইমস)::  ‘১০০% বিএসটিআই অনুমোদিত নাফ মিনারেল ওয়াটার।বাসায় গিয়ে পানি সাপ্লাই দেওয়া হয়। প্রতি লিটার মাত্র ১৮ টাকা…’। রিয়াজুদ্দিন বাজারের এ গলি ও গলি ধরে হাঁটলে এমন একটি বিজ্ঞাপনের দেখা মেলে।

কিন্তু এই ‘মিনারেল ওয়েটার’ আসছে কোথা থেকে?

রিয়াজুদ্দিন বাজারের মাংসের দোকানের একেবারে শেষে। এই জায়গাটাতে রয়েছে ছাগল-ভেড়া রাখার স্থান। ঠিক তার সঙ্গে লাগোয়া সিটি করপোরেশনের সরবরাহকৃত পানির রিজার্ভার। এই পানিগুলো মানুষ গোসলের কাজে ব্যবহার করে ।ঠিক এখান থেকেই পানি সংগ্রহ করে ‘নাফ মিনারেল ওয়েটার’ বলে এতদিন বিক্রি করে যাচ্ছিল জহির নামের এক ব্যক্তি।

বুধবার জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ধরা পড়ে বিষয়টি। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে বাজারের পেছন দিক দিয়ে পালিয়ে গেছেন জহির।

আভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান। এ সময়ে আরও  উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশ্‌তিয়াক আহ্‌মেদ, বিএসটিআই সদস্য মো. সাফায়েত হোসেন খান, ক্যাব সদস্য জান্নাতুল ফেরদৌস ও তৌহিদুল ইসলাম, চট্টগ্রাম চেম্বারের প্রতিনিধি মো. মোকাম্মেল হক খান। পুলিশ ও আনসার আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান জানান, আদালতের উপস্থিতি টের পেয়ে জড়িত জহির পালিয়ে গেছে। বাজারের বনিক সমিতির সভাপতি, সাধারন সম্পাদকসহ অন্যান্য ব্যবসায়ী নেতারা তাকে পাওয়া মাত্র আইনের কাছে সোপার্দ করবেন বলে  কথা দিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত