টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পাঁচলাইশে জোড়া খুনের ঘটনায় আটক ৪ : মামলা

DUBLE-MURDERচট্টগ্রাম, ২১ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামে জোড়া খুনের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে সোমবার গভীর রাতে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলায় এজাহার নামীয় ৪ জনসহ অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করা হয়েছে। সোমবার রাতে নারীঘটিত বিষয় নিয়ে দু`পক্ষের সংঘর্ষে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

আটকরা হলেন- সজিব, সায়েম, ফারুক ও সাগর। তারা হামজারবাগ এলাকার থাইফুডের কর্মচারী বলে জানিয়েছেন স্থানীয়রা।

সোমবার রাত ৯টার দিকে নগরীর পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মিজানুর রহমানের (১৭) এবং ১০টার দিকে বায়েজিদ থানার আমিন কলোনির আনসার ক্যাম্পের পাশের মাঠ থেকে মো. ইয়াছিনের (১৮) মরদেহ উদ্ধার করা হয়।

দুইজনের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন ছিল বলে পুলিশ জানিয়েছে। দুটি ঘটনাই ঘটেছে কয়েক’শ গজের মধ্যে। তখন তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। পরে রাতে এদের পরিচয় জানার পর পরিবারের সদস্যরা থানা পুলিশকে বিষয়টি বিস্তারিত জানানো হয়।

পাঁচলাইশ থানার উপ পুলিশ পরিদর্শক বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘জোড়া খুনের ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাতেই মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরো জানান, হামজারবাগ এলাকার থাইফুড নামে একটি দোকানের কর্মচারিদের দু’পক্ষের মধ্যে নারীঘটিত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলে আসছিলো।

সোমবার দু`পক্ষের বাকবিণ্ডার জের ধরে সংঘর্ষে ছুরিকাঘাতে আহত দুইজনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত