টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বন্দর নগরীতে ছুরিকাঘাতে নিহত ৩

চট্টগ্রাম, ২০ জুন (সিটিজি টাইমস)::  নগরীর বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে তিনজন খুন হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (২০ জুন) রাত নয়টার দিকে নারীঘটিত ব্যাপার নিয়ে দুপক্ষের বাকবিতণ্ডার জের ধরে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় নগরীর পাঁচলাইশ থানাধীন হামজারবাগে ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। নিহত একজন হলেন মো. জাহেদের ছেলে ইয়াসিন (১৭)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই পঙ্কজ বড়ুয়া জানান, হামজারবাগ থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত একজনকে রাত নয়টার পর জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় জানা যায়নি। এর আধঘণ্টা পর আমিন কলোনি থেকে ইয়াসিনকে আনা হলে তাকেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে চট্টগ্রামের ডবলমুরিং থানার পোস্তার পাড় এলাকায় তৈরি পোশাক কারখানার এক শ্রমিককে ছুরির আঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।নিহত বদিউজ্জামান সাগর (২৩) নগরীর দেওয়ান হাট এলাকায় থাকতেন, কাজ করতেন এফএনএস স্যুয়িং অ্যাপারেলসে। তার বাড়ি গাইবান্ধা জেলায়।

ডবলমুরিং থানার ওসি বশির আহমদ খান জানান, সোমবার ইফতারের আগে পোস্তারপাড় এলাকায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে।

দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন জানিয়ে হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বলেন, “তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন ছিল।”

ডবলমুরিংয়ের ওসি বশির বলেন, “গার্মেন্টসে কাজ করা অবস্থায় সেখানকার কারও সঙ্গে বিবাদ হয়ে থাকতে পারে সাগরের। সেই শত্রুতা থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছি।”

এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মতামত