টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজান অনলাইন প্রেসক্লাবের বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন করলেন ফজলে করিম এমপি

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

Raozan-online-press-clubচট্টগ্রাম, ১৮ জুন (সিটিজি টাইমস):: রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন দেশের স্বার্থে সাংবাদিকরাই মূখ্য ভূমিকা রাখে। যার কারনে দেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে যে কোন দু:সময়ে সাংবাদিকরাই এগিয়ে আসে। তাই দেশের ও এলাকার স্বার্থে সাংবাদিকরা যেই সংবাদ পরিবেশ করে তাদের মানুষের সংশোধিত হতে পারে। তিনি গত শুক্রবার সন্ধ্যায় নগরীর কোতোয়ালীর পাথরঘাটাস্থ বাসভবনে রাউজান অনলাইন প্রেসক্লাবের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাউজানে যেই উন্নয়ন হচ্ছে তা অনেক উপজেলার একটি ইউনিয়নেও হয়নি। এখন রাউজানের উন্নয়নের পাশাপাশি সৌন্দর্য বর্ধনেও কাজ করা হচ্ছে। এতে চট্টগ্রাম কাপ্তাই ও রাঙ্গামাটি সড়কের দুই পাশে প্রায় ১০ হাজার ফলজসহ নানা জাতের চারা রোপন করা হচ্ছে। এছাড়াও দুই সড়কসহ উপজেলার সকল সড়কে আলোক বাতি স্থাপন করা হচ্ছে। আর এসব বাস্তবায়ন হলে পুরো রাউজান পরিনত হবে শহরে। এছাড়াও প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য টিপিন বক্সের ব্যবস্থা করা হচ্ছে। এসব টিপিন বক্সে রাখা খাদ্য দীর্ঘ সময় পর্যন্ত অক্ষত থাকবে। এতে শিক্ষার্থীরা বাড়ী থেকে আনা খাদ্য অটুট অস্থায় ভোজন করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য শফিউল আলম, জাহেদুল আলম, তৈয়ব চৌধুরী, নেজাম উদ্দিন রানা, সভাপতি এসএম ইউসুফ উদ্দিন, সহসভাপতি এম.জাহাঙ্গীর নেওয়াজ, এম.রমজান আলী, সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক এম.কামাল উদ্দিন, সাহেদুর রহমান মোরশেদ, নাজিম উদ্দিন মিঞাজী, হাবিবুর রহমান। এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সি.সহসভাপতি কামাল উদ্দিন আহমেদ, রাউজান উপজেলঅ শিক্ষা কর্মকর্তা চৌধুরী আবদুল্লাহ আল মামুন, রাউজানের বাসিন্ধা ও নগরীর কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন, উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, নোয়াপাড়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ম্যালকম চক্রবর্ত্তী, যুবলীগ নেতা সুমন দে, ইমাম গাজ্জালী কলেজ ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন প্রমূখ।

মতামত