টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ঈদকে ঘিরে বারইয়ারহাট গ্রীণ টাওয়ারে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষনীয় সব পুরস্কার

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Rafilচট্টগ্রাম, ১৭ জুন (সিটিজি টাইমস):: পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে জমকালো আয়োজন করেছে উত্তর চট্টগ্রামের সর্ববৃহৎ শপিং সেন্টার বারইয়ারহাট গ্রীণ টাওয়ার। গ্রীণ টাওয়ার মালিক পক্ষ ও ব্যবসায়ীদের উদ্যোগে ক্রেতাদের জন্য রয়েছে ৮৫টি আকর্ষনীয় পুরস্কার। প্রথম পুরস্কার ১টি ১০০ সিসি মোটর সাইকেল, ২য় পুরস্কার ১টি ফ্রিজ, ৩য় পুরস্কার ১টি এলইডি টেলিভিশন, ৪র্থ পুরস্কার ২টি ২১ ইঞ্চি রঙিন টেলিভিশন, ৫ম পুরস্কার ১টি ওভেন, ৬ষ্ঠ পুরস্কার ২টি বাই সাইকেল, ৭ম পুরস্কার ১টি ডিনার সেট, ৮ম পুরস্কার ২টি স্মার্ট মোবাইল সেট, ৯ম পুরস্কার ১টি সিলিং ফ্যান, ১০ম পুরস্কার ২টি রাইস কুকার, ১১তম পুরস্কার ২টি প্রেসার কুকার। এছাড়া ৭০টি সান্তনা পুরস্কার রয়েছে।

গ্রীণ টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জাহাঙ্গীর আলম জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে গ্রীণ টাওয়ারকে সাজানো হয়েছে নতুন সাজে জাকজমকপূর্ণ এবং রঙ বেরঙে। প্রতিটি দোকানেই নিত্য নতুন ঈদ কালেকশনে সু-সজ্জিত। মার্কেটে প্রতিদিন ক্রেতারা ভীড় করছে। শাড়ী, থ্রিপিস, পাঞ্জাবী, জুতো এবং বাচ্ছাদের দোকানগুলোতে ক্রেতাদের ভীড় রয়েছে চোখে পড়ার মত। ক্রেতাদের বাড়তি আকর্ষনের জন্য লাকী কুপনের আয়োজন করা হয়েছে। ঈদের তৃতীয় দিন র‌্যাপেল ড্র অনুষ্ঠিত হবে।

গ্রীণ টাওয়ারের পরিচালক সৈয়দ আলিম উদ্দিন জানান, টাওয়ারের বেইজমেন্টে রয়েছে ক্রোকারিজ, টাইলস, হার্ডওয়ার, স্যানেটারী, সুপার ষ্টোর ও রেষ্টুরেন্ট। প্রথম তলায় রয়েছে গার্মেন্টস সামগ্রী, ক্লথ ষ্টোর, লেডিস এন্ড জেন্টস শপ্, জুতা, কসমেটিক্স ও ফ্যাশন হাউজ। দ্বিতীয় তলায় থাকছে গিফ্ট শপ, ষ্টেশনারী, মোবাইল, ইলেকট্রিক, ইলেট্রনিক্স, কম্পিউটার শো-রুম, ব্যাংক। তৃতীয় তলায় থাকছে চাইনীজ রেষ্টুরেন্ট, অফিস, বীমা, হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টার। চতুর্থ থেকে দশম তলা পর্যন্ত থাকবে এ্যাপার্টমেন্ট।

গ্রীণ টাওয়ারের চেয়ারম্যান জহির উদ্দিন ইরান বলেন, ইতমধ্যে গ্রীন টাওয়ারে দেশ-বিদেশের নামী-দামী ব্যন্ডগুলো যেমন লটো, বাটা বাজার, রবি কাষ্টমার কেয়ার ডায়মন্ড গোল্ড, লাকি শপিং মল, মাতৃছায়া বুটিকস, সাব্বির শাড়ীজ, লাকি বুটিক সহ ঢাকা, চট্টগ্রাম ও ফেনীর শহরের বিখ্যাত প্রতিষ্ঠানগুলো এখানে শাখা স্থাপন করছে। মানুষের নিত্য প্রয়োজনীয় থেকে শুরু করে সব ধরনের পণ্য আমাদের শপিং সেন্টারে পাওয়া যাচ্ছে।

 

মতামত