টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গুন্নু’র রিমাণ্ড বাতিলের আবেদন খারিজ

চট্টগ্রাম, ১৬ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার সন্দেহভাজন গ্রেফতার মাজারের খাদেম আবু নছর গুন্নুর রিমাণ্ড বাতিল চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

গুন্নুর পক্ষে তার আইনজীবির আদালতে জামিন বাতিলের আবেদন করলে বৃহস্পতিবার বিকালে শুনানীকালে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো.শাহ নূরের আদালতে রিমা- বাতিলের আবেদন নামঞ্জুর করেন।

এ ব্যাপারে চট্টগ্রাম মহানগর পিপি অএডভোকেট ফখরুদ্দিন চৌধুরী বলেন, রিমা- আদেশ চ্যালেঞ্জ করে গুন্নু রিভিশন দায়ের করেছিলেন। আদালতে শুনানিতে আমি আবেদনের বিরোধিতা করেছি। আদালত আবেদন নামঞ্জুর করে তাকে জিজ্ঞাসাবাদের অনুমতি বহাল রেখেছেন।

পুলিশ জানায়, মিতু হত্যার সন্দেহভাজন আসামী হিসেবে গোয়েন্দা পুলিশের একটি দল ৭ জুন হাটহাজারীর ফরহাদাবাদ এর মূসাবিয়া দরবার শরীফ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু নছর গুন্নুকে আটক করে।

পরে তাকে মিতু হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে রিমাণ্ডের আবেদন জানায় পুলিশ। ৯ জুন রিমাণ্ড শুনানিতে আদালত তাকে কোন সূত্রে গ্রেফতার করা হয়েছে তার দাখিলের নির্দেশ দেন মামলার তদন্ত কর্মকর্তাকে।

অবশ্য এর একদিন আগে মাজার কমিটির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন করে মাজারের দ্বন্ধের জের ধরে পুলিশকে ৩০ লাখ টাক দিয়ে গুন্নুকে এ মামলায় আটক করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

উল্লেখ্য, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

মতামত