টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামুতে গুলিতে প্রাণ গেল হোমিও চিকিৎসকের

কক্সবাজার ব্যুরো অফিস

cox-bazar-mapচট্টগ্রাম, ১৬ জুন (সিটিজি টাইমস)::কক্সবাজারের রামুর পাহাড়ী জনপদ ঈদগড়ে প্রতিপক্ষের গুলিতে মারা গেছে মহিউদ্দিন (৫০) নামের হোমিও চিকিৎসক।

১৫ জুন বুধবার দিবাগত রাত ২ টার দিকে ইউনিয়নের শরিফপাড়া এলাকার বাসায় ঢুকে গুলি করে প্রতিপক্ষরা।  গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই এলাকার সৌদি প্রবাসী আসাদুজ্জানের স্ত্রী দিলোয়ারা বেগমকে (৪২) আটক করেছে পুলিশ।  নিহত মহিউদ্দিন ওই এলাকার ফয়েজ আহমদ মিয়াজীর ছেলে।

এলাকাবাসী জানায়, ডাঃ মহিউদ্দিনের সাথে দক্ষিন শরিফ পাড়ার ৬ মাস আগে খুন হওয়া শিক্ষক নুরুচ্ছফাও তার ভাইদের সাথে ৯ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

গত কয়েকদিন আগে বিরোধীয় জমিতে ডাঃ মহিউদ্দিন একটি ঘর নির্মানের কাজ শুরু করে। বুধবার রাতে ডাঃ মহিউদ্দিন নির্মানাধীন বাড়ীতে একা অবস্থানের খবর পেয়ে রাত ২ টার দিকে প্রতিপক্ষ তার উপর হামলা ও গুলি চালায়।

এলাকাবাসীর বরাত দিয়ে রামু থারার ওসি প্রভাষ চন্দ্রধর জানান, ঘটনার খবর পেয়ে পুলিশকে গিয়ে গুলিবিদ্ধ চিকিৎসককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত