টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

raozan-pic-asamiচট্টগ্রাম, ১৫ জুন (সিটিজি টাইমস)::  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবদুল মাল মুহিত, সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের ছবি বিকৃত করে ফেইসবুকে প্রকাশের অপরাধে রাউজানে আসলাম উদ্দিন (২৩) নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। সে গহিরা ইউনিয়নের দলই নগর এলাকার মো. মামুনের ছেলে। বুধবার তাকে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

থানার সেকেন্ড অফিসার খলিলুর রহমান জানান, আসলাম উদ্দিন নিজের মোবাইল ফোনে নিজ নামে ফেইসবুকের আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবদুল মাল মুহিত ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের ছবি বিকৃত করে প্রকাশ করে। এই আপত্তিকর দৃশ্য দেখতে পান রাউজান পৌরসভা যুবলীগের নেতা আবু ছালেক। এই ঘটনায় তিনি গত মঙ্গলবার রাতে বাদী হয়ে রাউজান থানায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের করেন। এরপর একই রাতে সদরের মো. মুন্সিরঘাটা আসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন ‘গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আসলাম উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবদুল মাল মুহিত ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের ছবি বিকৃত করে ফেইসবুকে প্রকাশের কথা স্বীকার করেন ও তার ব্যবহৃত মোবাইলে তার প্রমানদী পাওয়া গেছে।’

বুধবার আসলাম উদ্দিনকে আদালতে সোপর্দ করেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা রাউজান থানার এস আই আল আমিন জানান।

মতামত