টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নান্দনিক সুপার সপ ‘Mall 24’ এর যাত্রা শুরু

24চট্টগ্রাম, ১৩ জুন (সিটিজি টাইমস)::  টেরী বাজারের মুখে আরেকটি বাজার। সাবেক পুলিশ বিটের লাগোয়া দক্ষিণ পাশে এ.এন.টাওয়ার এর ২য় ও ৩য় তলায় ১০ হাজার বর্গফুটের বিশাল অায়তন জুড়ে অত্যাধুনিক এবং নান্দনিক সৌন্দর্যে সাজানো সুপার সপ ‘Mall 24’। মনে হবে যেন আধুনিক বিশ্বের কোন শপিং মলে প্রবেশ করেছেন। অটোমেটিক সেন্সর ডোরে প্রবেশ করে Mall 24 এ পাওয়া যাবে উন্নত মানের বিয়ের শাড়ি, পার্টি শাড়ি, গিফটের শাড়ি, লেহেঙ্গা, থ্রী-পিছ, থান কাপড়, লেডিস গাউন, কসমেটিকস, জুয়েলারী, বাচ্চার কাপড়, লেডিস সু ও কিডস সু, বাচ্চাদের খেলনা। বিশেষ আকর্ষণ হিসেবে আছে বাংলাদেশের বৃহত্তর শপিং সেন্টার যমুনা ফিউচার পার্ক এর মোম্বাই ফ্যাশনের অত্যাধুনিক আকর্ষনীয় ইমিটেশন জুয়েলারী।

সম্পূর্ণ শীতাতাপ নিয়ন্ত্রিত ‘Mall 24’ এ স্বার্বক্ষণিক স্ট্যান্ডবাই জেনারেটরসহ বৃদ্ধ, Disable সহ সকলের জন্য প্রধান সড়কে নেমেই লিফটের মাধ্যমে সরাসরি মলে ঢুকার ব্যবস্থা আছে। বাচ্চাদের জন্য ফিডার রুম, ডায়াপার চেঞ্জ রুম আছে। এছাড়া আছে লেডিস এন্ড জেন্টস এর জন্য আলাদা আলাদা ওয়াশ রুম ও প্রেয়ার রুম।

Mall 24 -এর এমডি আরিফ ইফতেখার জানান ‘আমি উন্নত রাস্ট্রসমূহ ভ্রমণ করে দেখেছি একই ছাদের নিচে বহুমুখি সুযোগ সুবিধাসহ শপিং এর ব্যবস্থা। আমাদের চেষ্টা থাকবে কাস্টমারকে সন্তুষ্ট করার। ‘ তিনি আরো জানান সুপরিসরে খোলামেলা স্পেস থাকায় কাস্টমার পরিবার পরিজন নিয়ে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ বোধ করছেন এটাই আমাদের পাওয়া। পুরো রমজান মাস সকাল ১০ টা থেকে রাত ৩টা পর্যন্ত খোলা থাকবে Mall 24.

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত