টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিতু হত্যা মামলার দুই আসামী ৭দিনের রিমান্ডে

DSC

ছবিঃ অনুপম বড়ুয়া

চট্টগ্রাম, ১২ জুন (সিটিজি টাইমস):: চট্টগ্রামে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও গুলি করে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক দুই আসামীকে সাতদিনের রিমান্ডে পাঠিযেছে আদালত। আসামীরা হচ্ছে, আবু নচর গুন্নু এবং শাহজামান রবিন।

চট্টগ্রামের ৬ষ্ট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হারুনুর রশিদ রোববার বিকেল পৌণে ৩টার দিকে তাদের রিমান্ড মঞ্জুর করেন। গত বৃহস্পতিবার আবু নচর গুন্নুকে এবং রোববার শাহজামানকে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদলেতে আসামী গুন্নুর আইনজীবিরা উপস্থিত থাকলেও আসামী রবিনের পক্ষে কোন আইনজীবি ছিলোনা।

রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে বিচারক দুই আসামীর সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবি ফখরুদ্দিন।

তিনি বলেন, ‘পুলিশের পক্ষ থেকে দুই আসামির আলাদা ভাবে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত দু’জনের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আসামিদের রিমান্ডে জিজ্ঞসাবাদের মাধ্যমে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার রহস্য উৎঘাটন হবে বলে আশা করা হচ্ছে।’

গত ৫জুন নগরীর জিইসি মোড় সংলগ্ন বাসার কাছে দুর্বৃত্তদের হাতে খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।এরমধ্যে আসামী গুন্নুকে চট্টগ্রামের হাটহাজারী থেকে এবং শাহজামান রবিনকে বায়েজীদ থানাধীণন শীতল ঝর্ণা এলাকা থেকে আটক করা হয়।

মতামত