টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিতুর জন্যে মানববন্ধনে জঙ্গি সন্দেহে আটক এক

চট্টগ্রাম, ১০ জুন (সিটিজি টাইমস):: পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুন মিতুর খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন থেকে ‘জঙ্গি’ সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি ছোরা উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে জামালখানে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে তাকে আটক করা হয়।

কোতোয়ালি থানার এএসআই তোজাম্মেল হক বলেন, ফুল প্যান্ট ও গেঞ্জি পরা ওই যুবকের পিঠে ব্যাগ ছিল। রহস্যজনক আচরণ করছিলেন ওই রিকশাচালক। এরপর স্থানীয় কয়েকজন তরুণ ওই রিকশাচালককে আটক করে টহল পুলিশের সোপর্দ করে। এসময় ব্যাগ তল্লাশি করে পুলিশ কিছু না পেলেও রিকশার যাত্রী বসার গদির নিচে দুটি ছোরা, একটি পেনড্রাইভ ও একটি দামি মোবাইল পাওয়া যায়। ওই রিকশাচালক নিজের বাড়ি টাঙ্গাইল বলে জানালেও অন্যান্য প্রশ্নের উত্তরে অসংলগ্ন কথাবার্তা বলে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন বলেন, ‘মানবন্ধনে সন্দেহজনক গতিবিধির কারণে ওই যুবকে আটক করা হয়েছে। তার কাছ থেকে দুটি ছোট আকারের ছোরা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে তার বাড়ি টাঙ্গাইল জেলায় বলে জানা গেছে। তবে নাম পরিচয় জানা যায়নি। তার মুখে দাড়ি আছে।’

সে মানবন্ধনে কেন এসেছে সেটি বলতে পারেনি জানিয়ে ওসি বলেছেন, তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে মিতু খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফেসবুকে খোলা ‘সাহসী পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন’ নামে একটি ইভেন্ট থেকে শুক্রবার বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্তরে এ মানববন্ধন আহ্বান করা হয়। সেখানে চট্টগ্রামে শত শত যুবক অংশ নিয়ে এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত