টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিটিজি টাইমস ডটকমের দৈনিক পাঠক এক লাখ +

Untitled-1চট্টগ্রাম, ০৫  জুন (সিটিজি টাইমস): প্রথম বারের মত সিটিজি টাইমসের দৈনিক পাঠকের সংখ্যা এক লাখ ছড়িয়েছে।

আজ শনিবার ( ০৫ জুন) এ নতুন মাইলফলক স্পর্শ করেছে সর্বাধিক পঠিত এই আঞ্চলিক নিউজ পোর্টাল । রাত সাড়ে ১০ টা পর্যন্ত সিটিজি টাইমস ডটকমের আজকের পাঠক সংখ্যা  ১০৯,৫২৪  ।

একটি অঞ্চলিক নিউজ পোর্টালের জন্য এই প্রাপ্তি আনন্দের জানিয়ে সিটিজি টাইমসের সম্পাদক মসরুর জুনাইদ বলেন, পাঠকের সীমাহীন ভালোবাসা আর ভালো লাগা হাজার বছর বাঁচিয়ে রাখবে জনমানুষের মুখপাত্র নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘সিটিজি টাইমস ডটকমকে’।

তিনি আরো বলেন, চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে সিটিজি টাইমস ডটকম। সিটিজি টাইম্‌স গ্রুপ অব কোম্পানীজের সহযোগী প্রতিষ্ঠান। নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : ফিচার, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার,পার্বত্য চট্টগ্রাম, চট্টগ্রাম অঞ্চলের চাকরির খবর, সিটিজি টাইমস স্পেশাল ও স্পটলাইট।

এ ছাড়া নিজস্ব সম্পাদকীয় মন্তব্যও প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের ফলোআপও। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মিবাহিনী।

বর্তমানে পোর্টালটির সম্পাদক ও প্রকাশের দায়িত্ব পালন করছেন মসরুর জুনাইদ

সংবাদমাধ্যম হিসেবে পাঠকের আস্থা ও বিশ্বস্ততা অর্জনে সিটিজি টাইমস ডটকম আপন কর্মদক্ষতায় এখন অনেক অগ্রসর। আগামী দিনে আরো পরিশীলিত ও বিশ্বস্ততার মাপকাঠিতে এগিয়ে যেতে চায় সিটিজি টাইমস ডটকম।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত