টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিয়ের ২৭ দিনের মাথায় সীতাকুন্ডে গৃহবধূর লাশ উদ্ধার

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

saveচট্টগ্রাম, ০৪  জুন (সিটিজি টাইমস): সীতাকুন্ডে গৃহবধূর লাশ উদ্ধার চট্টগ্রামের সীতাকুন্ডে বিয়ের ২৭ দিনের মাথায় রুমা দাশ (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছ পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলাধীন মাদামবিবির হাটস্থ জেলেপাড়া নারায়ণ সর্দারের বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করা হয়। নিহত রুমা দাশ একই এলাকার হরি কমোল জলদাশের মেয়ে এবং প্রবাসী লিটন দাশের স্ত্রী।

রুমার বাবা হরি কমোল দাশ জানান, উপজেলাধীন মাদামবিবির হাটস্থ জেলেপাড়ার নারায়ণ সর্দারের বাড়ীর প্রবাসী লিটন দাশের সাথে ৮ মে মাদামবিবির হাটস্থ কম্পিডেন্স সিমেন্ট ফ্যাক্টরীর পশ্চিম পার্শ্বে জেলে পাড়া রামুন সর্দারের বাড়ীর রুমাকে আমরা দিয়ে দেই। বিয়ের পর থেকেই ৫০ হাজার টাকা যৌতুকের জন্য তাঁর স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন রুমা দাশকে নির্যাতন করতো। এ নিয়ে বেশ কয়েকবার ঘরোয়াভাবে বৈঠকের পর স্বামী লিটন দাশকে ৫০ হাজার টাকা দেওয়া হয়। এরপরেও তারা নির্যাতন বন্ধ করেনি।

সীতাকুন্ড মডেল থানার এসআই আনোয়ার জানান, শুক্রবার বিকাল সন্ধ্যার দিকে এঘটনা ঘটলেও রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি, এছাড়া ঘটনার পর থেকে রুমা দাশের স্বামী লিটন দাশ, শ্বশুড় ও শাশুড়ি পলাতক রয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত