টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চন্দ্রঘোনায় মায়ের কোল থেকে শিশু অপহরণের চেষ্টা : অপহরণকারী আটক

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ০৪  জুন (সিটিজি টাইমস): রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার হাফেজ পাড়ায় বাড়ির সামনে মায়ের কোল থেকে দেড় বছর বয়সী এক শিশুকে অপহরণ করার চেষ্টাকালে এক অপহরণকারীকে আটক করে গণধোলাই দিয়েছে জনতা। পরে অপহরণকারীকে পুলিশে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। গতকাল ৩ জুন শুক্রবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার হাফেজ পাড়া গ্রামে বেতাগী ইউনিয়নের পূর্ব বেতাগী গ্রামের প্রবাসী ইদ্রিছ আলমের পরিবার ভাড়া বাসায় বসবাস করেন। গতকাল ৩ জুন শুক্রবার সন্ধ্যায় ইদ্রিছ আলমের স্ত্রী একটি পারিবারিক অনুষ্ঠানে দাওয়াত খেতে রওনা দেয়ার জন্যে দেড় বছর বয়সী শিশুকন্যা অহিকে নিয়ে বাসার বাইরে এলে পার্শ্ববর্তী পার্বত্য এলাকা রাইখালী মগবাজারের বসবাসকারী ভোলা জেলার আকবর হোসেন (২৬) নামের এক যুবক মায়ের কোল থেকে ওই শিশুকে কেড়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় অহির মায়ের শোর চিৎকারে লোকজন এগিয়ে এসে অপহরণকারীকে ধরে ফেলে। এ সময় এলাকাবাসী তাকে বেদম মারধর করে পুলিশে সোপর্দ করে।

থানার দায়িত্বরত অফিসার এস আই মোজাম্মেল জানান, এলাকাবাসী শিশু অপহরণের অভিযোগে আকবর হোসেন নামের এক যুবককে গুরুতর আহত অবস্থায় থানায় নিয়ে আসে। তাকে প্রাথমিক চিকিৎসার জন্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্ততি নিচ্ছে তার পরিবার। শিশু অপহরণের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত