টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০

চট্টগ্রাম, ০৩ জুন (সিটিজি টাইমস): ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় একটি যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরফান ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়েছে বলে জানিয়েছেন। অন্যদিকে, হাসপাতালে নেয়ার পর আরো ২ জন মারা গেছেন বলে নিশ্চিত করেছেন বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার দেওয়ান সোহেল রানা জাগো নিউজকে জানান, ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক ও গাইবান্ধাগামী রেখা এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের ৮ জন যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ২৫ জন।

আহতদের মধ্যে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জন মারা যান। নিহতদের সকলেই পুরুষ এবং তাদের মধ্যে বাস ও ট্রাকের দু’জন চালক রয়েছেন।

বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আহত যাত্রী আমিনুল জানান, রাত ১২টায় ঢাকার গাবতলী থেকে রেখা এন্টার প্রাইজের গাড়িটি রওনা হয়েছিলেন। পথে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে বেশ কয়েকবার দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাই। রাসটিতে যাত্রীদের বেশির ভাগই গাইবান্ধা জেলার।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত