টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুই কর্মচারী খুন

ছবিঃ অনুপম বড়ুয়া

ছবিঃ অনুপম বড়ুয়া

চট্টগ্রাম, ০৩  জুন (সিটিজি টাইমস): চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার আলকরণ এলাকায় পৃথক ঘটনায় দুই কর্মচারী খুন হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- নগরীর আলকরণ এলাকার সেলুনের কর্মচারী মমিন (২৫) ও নিউমার্কেট এলাকার হোটেল হান্নান আল ফয়সালের কর্মচারী রফিক (৫০)।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল মোস্তফা ঘটনাস্থল থেকে জানান, আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে আলকরণের সেলুনের দোকানের খুনটি এবং রাত আড়াইটার দিকে খাবার হোটেলের খুনটি হয়ে থাকতে পারে। পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আলকরণে একটি সেলুনে গ্রাহকের সঙ্গে বাড়াবাড়ির এক পর্যায়ে জসিম নামে এক গ্রাহক সেলুন কর্মচারি মুবিনকে ধারালো ক্ষুর দিয়ে অাহত করলে তার মৃত্যু হয়। এঘটনায় স্থানীয়দের সহায়তায় পুলিশ জসিম নামে ওই গ্রাহকে আটক করেছে।

এদিকে , হোটেল আল হান্নানের ম্যানেজার রফিক গত চার বছর ধরে এই দায়িত্বের পাশাপাশি স্টোর কিপারের দায়িত্বও পালন করতেন। তার সঙ্গে থাকতেন আহত একই হোটেলের কর্মচারি আনোয়ার। তাদের সঙ্গে হোটেলের ভেতর রাতে থাকতেন গত মাসে যোগ দেয়া কর্মচারি সঞ্জয় ত্রিপুরাও। রাতের কোন এক সময়ে রফিক ও আনোয়ারকে ছুরিকাহত করে পালিয়ে যায় সঞ্জয়। একই সঙ্গে হোটেলের ক্যাশ থেকে ৫০ হাজার টাকা ছুরি করারও অভিযোগ তার বিরুদ্ধে মালিক পক্ষের। ঘটনার পর থেকে সঞ্জয় পলাতক থাকায় তাকেই অভিযুক্ত করছে পুলিশ ও হোটেল মালিক।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত