টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে হোটেল থেকে শ্রমিক নেতার গলিত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম, ০১  জুন (সিটিজি টাইমস): চট্টগ্রামে আবাসিক হোটেলের কক্ষ থেকে মোহাম্মদ আজিম চৌধুরী নামে এক পরিবহণ শ্রমিক নেতার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নগরীর কোতোয়ালী থানার কেসি দে রোড অবস্থিত হোটেল টিউলিপের ১০৪ নং কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

আজিম চৌধুরীর কিভাবে মৃত্যু হয়েছে পুলিশ জানতে না পারলেও লাশ দেখে পুলিশের ধারণা অন্তত ৩/৪ দিন আগে তার মৃত্যু হয়েছে। নিহত মোহাম্মদ আজিম চৌধুরী চট্টগ্রাম আন্ত:জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক ছিলেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানিয়েছেন, শ্রমিক নেতার লাশ পরিক্ষা নীরিক্ষার পর তা উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য পাঠিয়েছি।

হোটেল কর্তৃপক্ষের সাথে কথা বলে জানতে পেরেছি মোহাম্মদ আজিম চৌধুরী ঐ হোটেলের নিয়মিত বোর্ডার ছিলেন। গত ২৮ মে ওনি হোটেলে উঠেন। এর পর থেকে আর বের হননি। কয়েকদিন যাবত তার সাড়াশব্দ না পেয়ে গতকাল হোটেল কর্মচারীরা কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। আমরা গিয়ে দরজা ভেঙ্গে দেখি তার মৃতদেহ খাটের নীচে পড়ে আছে। সেখানে মদের বোতল, সিগারেট এবং ঔষধ পাওয়া গেছে। তিনি হার্টের রোগী ছিলেন বলে পরিবার জানায়। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পান কিংবা হার্ট হ্যাটাকে তার মৃত্যু হয়েছে। তার পরও আমরা এ মৃত্যুর পিছনে অন্য কোন কারণ আছে কিনা খতিয়ে দেখছি।

নিহত এ পরিবহণ শ্রমিকের বাড়ি চট্টগ্রমের লোহাগাড়া উপজেলায়। তার লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত