টক অব দ্য চট্টগ্রাম
Ad2

উত্তর চট্টগ্রামের সর্ববৃহৎ শপিং সেন্টার বারইয়ারহাট গ্রীণ টাওয়ার উদ্বোধন ৩ জুন

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

Green Towerচট্টগ্রাম, ৩০  মে (সিটিজি টাইমস): শুভ উদ্বোধন হতে যাচ্ছে উত্তর চট্টগ্রামের অন্যতম বানিজ্যিক প্রাণকেন্দ্র বারইয়ারহাটে অবস্থিত ‘গ্রীণ টাওয়ার’ শপিং সেন্টার ও আবাসিক ভবন । আগামী ৩ জুন (শুক্রবার) বেলা ১১টায় আনুষ্ঠানিক উদ্বোধন করবেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ইতমধ্যে উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

গ্রীণ টাওয়ার শপিং সেন্টার ও আবাসিক ভবনের চেয়ারম্যান জহির উদ্দিন ইরান বলেন, উদ্বোধনী অনুষ্ঠানের সকল প্রস্তুতি শেষ হয়েছে। ঢাকা, চট্টগ্রাম, ফেনী সহ বিভিন্ন শহরের নামিদামী ব্যবসা প্রতিষ্ঠানের কর্ণধার, সরকারী আমলা, ব্যাংকার, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, চিকিৎসক, শিক্ষক সহ সকল শ্রেণী-পেশার মানুষকে দাওয়াত দেয়া হয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন ব্র্যান্ডের মালিক পক্ষের লোকজন উপস্থিত থাকবেন। মিরসরাই, সীতাকুন্ড, রামগড়, ফটিকছড়ি ও ছাগলনাইয়া উপজেলায় উদ্বোধন বিষয়টি প্রচার করা হচ্ছে। এদিকে গ্রীণ টাওয়ার উদ্বোধনকে ঘিরে সাজ সাজ রব উঠেছে বানিজ্যকেন্দ্র বারইয়ারহাটে।

গ্রীণ টাওয়ারের পরিচালক সৈয়দ আলিম উদ্দিন জানান, টাওয়ারের বেইজমেন্টে থাকছে ক্রোকারিজ, টাইলস, হার্ডওয়ার, স্যানেটারী, সুপার ষ্টোর ও রেষ্টুরেন্ট। প্রথম তলায় থাকছে গার্মেন্টস সামগ্রী, ক্লথ ষ্টোর, লেডিস এন্ড জেন্টস শপ্, জুতা, কসমেটিক্স ও ফ্যাশন হাউজ। দ্বিতীয় তলায় থাকছে গিফ্ট শপ, ষ্টেশনারী, মোবাইল, ইলেকট্রিক, ইলেট্রনিক্স, কম্পিউটার শো-রুম, ব্যাংক। তৃতীয় তলায় থাকছে চাইনীজ রেষ্টুরেন্ট, অফিস, বীমা, হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টার। চতুর্থ থেকে দশম তলা পর্যন্ত থাকবে এ্যাপার্টমেন্ট।

ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, ইতমধ্যে গ্রীন টাওয়ারে দেশের নামী-দামী ব্যন্ডগুলো দোকান বরাদ্ধ নিয়েছে। লটো, বাটা, এপ্রেক্স, ডায়মন্ড গোল্ড, লাকি শপিং মল রবিসহ ঢাকা, চট্টগ্রাম ও ফেনীর শহরের বিখ্যাত প্রতিষ্ঠানগুলো এখানে শাখা স্থাপন করছে। মানুষের নিত্য প্রয়োজনীয় থেকে শুরু করে সব ধরনের পণ্য আমাদের শপিং সেন্টারে পাওয়া যাবে।

মতামত