টক অব দ্য চট্টগ্রাম
Ad2

২ মাস পর সীতাকুণ্ডে ব্যবসায়ীর কংঙ্কাল উদ্ধার

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি 

saveচট্টগ্রাম, ৩০  মে (সিটিজি টাইমস) : অপহরণের ২ মাস পর ব্যবসায়ীর কংঙ্কাল উদ্ধার চট্টগ্রামের সীতাকুণ্ডে আসামির স্বীকারোক্তি মূলে ফারুক (২৭) নামে এক ব্যবসায়ীর অপহরণের ৭০ দিন পর তার কংঙ্কাল উদ্ধার করেছে সীতাকুণ্ডের মডেল থানার পুলিশ। সোমবার বেলা ১টা উপজেলাধীন জংঙ্গল সলিমপুর সিডিএ এলাকা শুরুগুনা টাক্কা পাহাড় কন্নাল থেকে তার কংঙ্কাল উদ্ধার করা হয়।

নিহত ফারুক উপজেলাধীন ফৌজদারহাট জলিল স্টেশান গনি মিয়ার বাড়ির আবুল কাশেমের পুত্র এবং শিপ ব্রেকিং ইয়ার্ডের কষ্টাডিং ব্যবসায়ী । পুলিশ ব্যবসায়ী ফারুকের কংঙ্কলটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরন করে।

জানাযায়, গত ২১ শে মার্চ সকাল ১১টা ব্যবসায়ী ফারুককে ৬ লাখ টাকা নিয়ে স্বর্ণ ব্যবসা করবে বলে এলাকার সুমন প্রকাশ সোহেল ঘর থেকে ডেকে নিয়ে যায়। এতে ফারুকের পরিবার কোন খোঁজ খবর না পেয়ে ২২শে মার্চ সীতাকুণ্ড মডেল থানায় ৮৮২ নং সাধারণ ডায়েরী করে তার পরিবার।

পুলিশ ১ মাসের মধ্যে এ সাধারণ ডায়েরী কোন গুরুত্ব দেয় নাই। পরে ১৯ শে এপ্রিল ফরুকের বড় ভাই মো. রাশেদ বাদী হয়ে মো. সুমন প্রকাশ, সোহেল ও তার স্ত্রী শাহনাজ আক্তারকে এজাহার ভূক্ত আসামি করে অপহরণের মামলা দায়ের করেন। এতে পুলিশ আসামি সুমন প্রকাশ সোহেলকে না পেলেও তার স্ত্রী শাহনাজকে আটক করে জেল হাজতে প্রেরন করে। সোমবার সকালে তুলাতলি এলাকার অপর এক আসামি জামাল উদ্দিনকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইকবাল ফারুকের কংঙ্কালটি জংঙ্গল সলিমপুর সিডিএ এলাকা শুরুগুনা টাক্কা পাহাড় কন্নাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত