টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে খোলাবাজারে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

চট্টগ্রাম, ২৮  মে (সিটিজি টাইমস):: রমজান মাসে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সারাদেশের মত চট্টগ্রামেও আজ থেকে খোলাবাজারে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি শুরু হয়েছে। নগরীর বিভিন্ন পয়েন্টে ১০টি ট্রাক মসুর ডাল, সয়াবিন তেল, ছোলা ও চিনি বিক্রি শুরু করেছে।

পয়েন্টগুলো হচ্ছে- জেলা প্রশাসকের কার্যালয়, চট্টগ্রাম প্রেসক্লাব কাস্টম মোড়, নাসিরাবাদ (পূর্বকোণ অফিস), ষোলশহর দুই নম্বর গেট, টাইগারপাস মোড়, আগ্রাবাদ জাতিতাতিত্ত্বক জাদুঘর, সিজিও বিল্ডিং গেট, অলংকার মোড় এবং ইপিজেড মোড়।

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের প্রধান সুজাউদদৌলা জানান, আজ থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে ১০টি ট্রাকে খোলাবাজারে পণ্য বিক্রি শুরু হয়েছে। একেকটি ট্রাকে ৩০০-৪০০ কেজি চিনি, ১৫০-২০০ কেজি ডাল, ৩০০-৪০০ লিটার তেল, ৪০০-৮০০ কেজি ছোলা ও ৫০ কেজি করে খেজুর থাকবে।

সিদ্ধান্ত অনুযায়ী টিসিবি ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে মোট পাঁচটি পণ্য বিক্রি করা হচ্ছে। এর মধ্যে প্রতি কেজি দেশি চিনি ৪৮ টাকায় (জনপ্রতি সর্বোচ্চ চার কেজি), মসুর ডাল ৮৯ টাকা ৯৫ পয়সায় (জনপ্রতি দুই কেজি), ছোলা ৭০ টাকায় (জনপ্রতি পাঁচ কেজি), খেজুর ৯০ টাকায় (জনপ্রতি এক কেজি), সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকায় (জনপ্রতি পাঁচ লিটার) বিক্রি করা হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত