টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে বালুর স্তুপ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

bচট্টগ্রাম, ২৮  মে (সিটিজি টাইমস)::  খাগড়াছড়ির রামগড় উপজেলার খাগড়াবিল জুনিয়র হাই স্কুলের পাশের বালুর স্তুপ থেকে চোরাইকৃত একটি মোটর সাইকেল উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

রামগড় ইউপি সদস্য আবদুল জলিল জানান, শনিবার দুপুর ২টার সময় মোটর সাইকেলটির মালিক পরিচয়দানকারী গুইমারার কংজরী মারমা নামের একব্যক্তি গাড়িটি উদ্ধারে আমার সহযোগীতা চাইলে তাদের তথ্য অনুযায়ী সন্দেহজনক কয়েকজনকে জিজ্ঞাসা করে তাদের দেয়া তথ্য মতে খাগড়াবিল বাজারের পাশের বালু মহলে তল্লাশি করলে মোটরসাইকেলটি পাওয়া যায়। এসময় রামগড় থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে লুকিয়ে রাখা মোটর সাইকেলটি উদ্ধার করে। তিনি আরো জানান, স্থানিয় কয়েকজন দুস্তকৃতিকারী শুক্রবার গুইমারা থেকে ভাড়া করে গাড়িটি লামকুপাড়ায় নিয়ে চালকে মারধর করে মোটর সাইকেলটি নিয়ে পালিয়ে যায় বলে চালক অভিযোগ করছেন।

রামগড় থানা উপ-পরিদর্শক মোবারক হোসেন জানান, স্থানিয়দের সহযোগীতায় প্লাটিনা ১০০ সিসির চট্টমেট্রো হ ১৩-৭৮৮৭ নম্বরের মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। গাড়ির মালিক বৈধ কাগজপত্র দেখিয়ে গাড়িটি নিয়ে যেতে পারবেন। মাললা করা হলে পরবর্তীতে দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মতামত